Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রোদেলা’র রৌদ্রজ্জ্বল সূচনা


২৫ অক্টোবর ২০১৮ ১৯:৩০

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট।।

বাংলা সিনেমার নতুন নায়িকা রোদেলা জান্নাত। প্রথমবারের মত অভিনয় করছেন সিনেমায়। আর প্রথম সিনেমাতেই তিনি সুযোগ পাচ্ছেন সুপারস্টার শাকিব খানের সঙ্গে পর্দা ভাগাভাগি করার। এমন সুযোগ কজনাইবা পায়!

শামীম আহমেদ রনি পরিচালিত সিনেমাটির নাম ‘শাহেনশাহ’। শাকিব খান ছাড়াও এই ছবিতে জান্নাত সহশিল্পী হিসেবে পাচ্ছেন নুসরাত ফারিয়াকে। প্রযোজনা করছে শাপলা মিডিয়া।

বৃহস্পতিবার (২৫ অক্টোবর) রোদেলা এফডিসির মান্না ডিজিটাল কমপ্লেক্সের সামনে দ্বিতীয় দিনের মত শুটিংয়ে অংশ নেন। রৌদ্রজ্জল আবহাওয়াতে রোদেলা বেশ ভালোই সখ্যতা গড়ে তুলেছেন ক্যামেরার সঙ্গে।

সিনেমা প্রসঙ্গে রোদেলা সারাবাংলাকে বলেন, ‘প্রথম সিনেমাতেই ঢালিউড সুপারস্টারের সঙ্গে কাজ করতে পারা আনন্দের। নিজেকে প্রমাণ করার এটা বড় সুযোগ আমার। প্রথম সিনেমা হিসেবে আমার চেষ্টা থাকবে ভালো অভিনয় করা। তাহলে খুব সহজে মানুষের প্রিয় অভিনেত্রী হিসেবে গ্রহণযোগ্যতা পাবো।’

মাস খানেক আগে রাজধানীর একটি অভিজাত রেস্তোরায় জমকালো অনুষ্ঠানের মধ্য দিয়ে রোদেলা জান্নাতকে পরিচয় করিয়ে দেয়া হয়। মালয়েশিয়াতে পড়াশোনা করেছেন তিনি। সেখানেই শাকিব খানের সঙ্গে পরিচয় হয়। সেই পরিচয়ের সূত্র ধরেই সিনেমায় আসা। মালয়েশিয়ায় যাওয়ার আগে কয়েকমাস সংবাদ উপস্থাপনাও করেছেন এই মিষ্টি মেয়ে।

সমসাময়িক সময়ে বাংলা সিনেমায় অনেক নায়িকা এসেছেন। তাদের সঙ্গে রোদেলার একটি অঘোষিত প্রতিযোগিতা থেকেই যায়। সেই প্রতিযোগিতায় তিনি নিজের দক্ষতা প্রমাণ করে কতটা গ্রহণযোগ্যতা তৈরী করতে পারেন সেটাই এখন দেখার পালা।

বিজ্ঞাপন

ছবিঃ আব্দুল্লাহ আল মামুন এরিন

সারাবাংলা/আরএসও/পিএ

রোদেলা জান্নাত শাকিব খান শামীম আহমেদ রনি শাহেনশাহ

বিজ্ঞাপন
সর্বশেষ

ইনজুরিতে মৌসুম শেষ রদ্রির
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১০:২৮

সম্পর্কিত খবর