Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘দোস্তানা’র সিক্যুয়ালে রাজকুমার রাও


২৭ অক্টোবর ২০১৮ ১৬:৩০

এন্টারটেইনমেন্ট ডেস্ক।।

নির্মিত হচ্ছে বলিউডের অন্যতম ব্যবসা সফল সিনেমা ‘দোস্তানা’র সিক্যুয়াল। তরুণ মানসুখানি পরিচালিত সিনেমাটি মুক্তি পেয়েছিল ২০০৮ সালে। সিনেমাটিতে অভিনয় করেছিলেন অভিষেক বচ্চন, জন আব্রাহাম এবং প্রিয়াংকা চোপড়া। এই ত্রয়ীর অভিনয় তখন সাড়া ফেলেছিল সিনেমা হলে।


আরও পড়ুন :  জয়ার প্রিয় অভিনেত্রী শীলা


এবার এক দশক পর সিনেমাটির সিক্যুয়াল নির্মাণের সিদ্ধান্ত নিয়েছেন প্রযোজক করণ জোহর। সেজন্য শুরু হয়ে গেছে সিনেমার অভিনয় শিল্পী নির্বাচনের কাজ। ভারতীয় সংবাদ মাধ্যমের তথ্যমতে সিক্যুয়াল সিনেমা ‘দোস্তানা টু’ তে অভিনেয়ের জন্য চুক্তিবদ্ধ হয়েছেন রাজকুমার রাও।

রাজকুমার রাও খুব কম সময়ে বলিউডে আলো ছড়িয়েছেন। ‘নিউটন’, ‘ওমের্তা’ সিনেমায় অভিনয় করে নিজের প্রতিভার স্বাক্ষর রেখেছেন। প্রশংসা কুড়িয়েছেন চলচ্চিত্র সমালোচকদেরও।

ভারতীয় সংবাদ মাধ্যমকে করণ জোহর জানিয়েছেন, ‘সিনেমাটির সিক্যুয়াল নির্মাণ কিছুটা সময়সাপেক্ষ ব্যাপার। সিক্যুয়াল ঘিরে আমাদের সুদূরপ্রসারি পরিকল্পনা আছে। এই সিনেমায় রাজকুমার রাও এমন চরিত্রে অভিনয় করবেন যা তিনি আগে কখনো করেননি।’

এছাড়া সিনেমার বিস্তারিত কোন তথ্য জানা যায়নি। কবে নাগাদ সিনেমার শুটিং শুরু হবে সেটিও প্রকাশ করেনি। তবে  চলতি বছর যে সিনেমাটির কাজ শুরু হবেনা এটা অনায়াসে বলা যায়। হয়ত আগামী বছর যে কোন সময়ে ঘোষণা আসতে পারে সিনেমাটি সম্পর্কে।

সারাবাংলা/আরএসও/পিএম


আরও পড়ুন :

পিটকে ‘মিস’ করছেন জোলি

গৌরী মরে যাবেন ভেবে ভয় পেতেন শাহরুখ!


আরো দেখুন :

চঞ্চল চৌধুরীর কন্ঠে নিথুয়া পাথারে

করণ জোহর দোস্তানা টু রাজকুমার রাও

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর