Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

১৩ বছর পর সিনেমার গুরুত্বপূর্ণ চরিত্রে লাভলু


৩০ অক্টোবর ২০১৮ ১৫:৩৯

লাভলু

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট ।।

জনপ্রিয় নাট্য পরিচালক, অভিনেতা সালাহউদ্দিন লাভলু আবারও সিনেমায় ফিরছেন। তবে সেটা পরিচালনায় নয়, ছবিতে অভিনয় করবেন তিনি। আর লাভলুর ক্ষেত্রে সিনেমার গুরুত্বপূর্ণ চরিত্রের অভিনয়ের এই ঘটনা ঘটলো ১৩ বছর পর। সিনেমায় গুরুত্বপূর্ণ পরিত্রে তিনি শেষ অভিনয় করেন  ‘মোল্লা বাড়ির বউ’ ছবিতে। ছবিটি মুক্তি পেয়েছিল ২০০৫ সালে।

হাবিবুল ইসলাম হাবিব পরিচালিত মুক্তি প্রতীক্ষিত সিনেমা ‘রাত্রির যাত্রী’ সিনেমাতে দেখা যাবে সালাহউদ্দিন লাভলুকে। তবে সেটা অতিথি চরিত্রে। লাভলু জানান, চেরিত্রটি বেশ ছোট, মাত্র একটি সিকোয়েন্সে দেখা যাবে তাকে।

একযুগেরও বেশি সময় পর যে ছবিতে তিনি ছবির গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করতে যাচ্ছেন, সেই ছবির নাম ‘সাপলুডু’। ছবিটি পরিচালনা করছেন গোলাম সোহরাব দোদুল। এটি তার পরিচালিত প্রথম সিনেমা। বুধবার (৩১ অক্টোবর) থেকে শুটিংয়ে অংশ নেবেন সালাহউদ্দিন লাভলু।

সিনেমার শুটিং প্রসঙ্গে লাভলু সারাবাংলাকে বলেন, ‘ভেবেছিলাম ভালো গল্প পেলে সিনেমায় অভিনয় করব। যে গল্পে অভিনয় করছি সেটা আমার পছন্দ হয়েছে। তাছাড়া ছবির পরিচালক আমার খুব পছন্দের এবং কাছেরও। তাই ছবিতে অভিনয় করতে রাজি হয়ে গেলাম।’

ছবিতে নাকি একদমই ভিন্ন লুকে দেখা যাবে লাভলুকে। কেমন সেই চরিত্র? সে বিষয়ে লাভলু কোনো ইঙ্গিত দেননি। তবে জানিয়েছেন যে, এমন একটা চরিত্রে অভিনয় করতে যাচ্ছেন তিনি যা আগে কখনো করেননি। পরিচিত লাভলুকে একটু লম্বা চুল এবং গোঁফ ছাড়া দেখতে পাওয়ার সম্ভাবনা উড়িয়ে দেয়া যায়না।

‘সাপলুডু’ ছবির কেন্দ্রিয় চরিত্রে অভিনয় করছেন আরিফিন শুভ ও বিদ্যা সিনহা মিম। আরও আছেন জাহিদ হাসান। মানিকগঞ্জে শুরু হয়ে গেছে ছবির শুটিং।

বিজ্ঞাপন

সারাবাংলা/পিএ/পিএম

অভিনেতা পরিচালক সাপলুডু সালাহউদ্দিন লাভলু

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর