Monday 21 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নতুন অবতারে ছবির মতো সুন্দর ক্যাটরিনা কাইফ


৩১ অক্টোবর ২০১৮ ১৩:১২

ক্যাটরিনা কাইফ

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

তার সৌন্দর্য নিয়ে কোনো প্রশ্ন নেই। তার আবেদন নিয়ে দ্বিধা নেই কারো। অভিনয় নিয়ে প্রশ্ন তোলেন কেউ কেউ। তবে সেই কমতি নিয়ে ঘাটানোর ইচ্ছা হয় না দর্শকদের। কারণ ক্যাটরিনার রূপ-লাবণ্যের কাছে অভিনয় না পারার দোষটা কম করেই দেখেন সবাই।

তিনি যে ছবির মতো সুন্দর, তারই প্রমাণ দিয়ে যাচ্ছেন বার বার। ‘থাগস অব হিন্দোস্তান’ ছবির নতুন একটি গানের কিছু অংশ প্রকাশ পেয়েছে সম্প্রতি। সেখানে ক্যাটরিনাকে দেখে এ কথা বলতে সবাই বাধ্য হচ্ছেন যে তিনি ছবির মতো সুন্দর।

https://www.facebook.com/yrf/videos/2080231105379368/

যে গানে ক্যাটরিনাকে এত সুন্দর লাগছে, সেই গানের শিরোনাম ‘মনজুর-ই-খুদা’। গানটি প্রসঙ্গে ছবির পরিচালক বিজয় কৃষ্ণ আচার্য বলেছেন, ‘ছবির খুব গুরুত্বপূর্ণ সময়ে গানটি আসবে। গানে আমির খান ও ফাতিমা সানা শেখ-কেও দেখা যাবে। তবে সবার নজর থাকবে ক্যাটরিনার দিকে।’

ছবির অন্য একটি গানের কিছু দৃশ্য আগেই প্রকাশ পেয়েছে অনলাইনে। এবার আরও একটি গানের কিছু অংশ প্রকাশ পেলো। পুরো গান প্রকাশ পাবে শিগগিরই।

১৮৩৯ সালে প্রকাশিত ‘কনফেশন অব থাগ’ উপন্যাস অবলম্বনে নির্মিত হচ্ছে ‘থাগস অব হিন্দোস্তান’। ঠগদের ইতিহাস ১৭ থেকে ১৮ শতকের। এই সময়ের মধ্যে তারা জাতি হিসেবে আতঙ্ক ছড়িয়ে ফেলে ভারতবর্ষে। মানুষের সঙ্গে ভালো ব্যবহার করে তাদের মন জয় করে। তারপর সময়বুঝে কেড়ে নেয় সর্বস্ব। ‘ঠগী’ শব্দটি এসেছে সংস্কৃত ‘ঠগ’ থেকে, যার অর্থ প্রতারক।

যশরাজ ফিল্মস প্রযোজিত ছবিটি মুক্তি পাবে আট নভেম্বর।

সারাবাংলা/পিএ/এএসজি

ক্যাটরিনা কাইফ থাগস অব হিন্দোস্তান

বিজ্ঞাপন
সর্বশেষ

ট্রেনে কাটা পড়ে বৃদ্ধার মৃত্যু
২১ অক্টোবর ২০২৪ ২১:৫২

ফটোসাংবাদিক শোয়েব মিথুন আর নেই
২১ অক্টোবর ২০২৪ ২১:০৭

সম্পর্কিত খবর