Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

পরিচালনায় অভিষিক্ত হচ্ছেন দেব প্যাটেল


৩১ অক্টোবর ২০১৮ ১৪:২৮

দেব প্যাটেল

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

এর মধ্যে অস্কার মনোনয়নও পেয়েছিলেন দেব প্যাটেল। ২০১৬ সালে, ‘লায়ন’ ছবির জন্য। তবে দেব প্যাটেল সেজন্য এতো জনপ্রিয়তা পাননি, যতটা জনপ্রিয়তা তিনি পেয়েছিলেন ‘স্লামডগ মিলিয়নিয়ার’ সিনেমায় অভিনয় করে। মূলত সেই ছবিটি ভারতীয় উপমহাদেশে পরিচিত করে তোলে দেব প্যাটলেকে।

তারপর থেকে বিভিন্ন ছবিতে অভিনয় করেছেন দেব প্যাটেল। যার মধ্যে অন্যতম ‘লাইফ অব পাই’। তবে এবার অভিনেতার পরিচয় খুলে নামের পাশে যুক্ত করতে যাচ্ছেন নতুন পরিচয়। আর সেটা হলো, পরিচালক হিসেবে কাজ করতে যাচ্ছেন দেব প্যাটেল। তার পরিচালিত প্রথম সিনেমা হবে ‘মাঙ্কি ম্যান’।

রিভেঞ্জ থ্রিলার ঘরানার এই ছবিটির সহ-গল্পকারও তিনি। আন্তর্জাতিক ম্যাগাজিন ভ্যারাইটি জানিয়েছে আমেরিকান ফিল্ম মার্কেটে পিচ করা হবে দেব প্যাটেলের এই ছবি। ছবিতে অভিনয়ও করার কথা রয়েছে প্যাটেলের।

ছবির বিষয়বস্তু কেমন হবে? এ প্রসঙ্গে অফিসিয়ালি জানানো হয়েছে যে, কর্পোরেট লোভ এবং আধ্যাতিক বিশ্বাসের যে ক্ষয়, সেই বিষয়ে গড়ে উঠেছে সিনেমার কাহিনী। ছবির প্রেক্ষাপট হবে ভারত, তবে ছবিটি হবে হলিউডের। আগামী বছর মুম্বাইতে শুরু হবে ছবির শুটিং।

এই ছবিতে ক্যামেরার পেছনে কাজ করবেন একঝাক তারকা কলাকুশলি। ছবির সিনেমাটোগ্রাফার হিসেবে আছেন চুং হুন চুং। যিনি ভৌতিক সিনেমা ‘ইট’ এর সিনেমাটোগ্রাফার। সিনেমার অ্যাকশন দৃশ পরিচালনা করবে ৮৭ইলেভেন অ্যাকশন ডিজাইন স্টুডিও।

পরিচালনার পাশাপাশি অভিনয়তেও থাকছেন দেব প্যাটেল। তার অভিনীত মুক্তি প্রতীক্ষিত সিনেমার মধ্যে রয়েছে ‘হোটেল মুম্বাই’ এবং ‘দ্য পার্সোনাল হিস্টোরি অব ডেভিড কপারফিল্ড’।

বিজ্ঞাপন

সারাবাংলা/পিএ

অভিনেতা দেব প্যাটেল পরিচালক লাইফ অব পাই স্লামডগ মিলিয়নিয়ার

বিজ্ঞাপন
সর্বশেষ

ঢাকার পথে প্রধান উপদেষ্টা
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১১:৩৩

সম্পর্কিত খবর