Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মম চিত্তে মৃন্ময়ী মৌসুমী


৪ নভেম্বর ২০১৮ ১৩:০৩

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট ।।

রুপালি কাব্যের দুনিয়ায় রুপালি রোশনাই ছড়ানো এক নাম মৌসুমী। উপমা, উৎপ্রেক্ষা আর ছন্দের মিলনে তিনি যেন নিজেই একটি কবিতা। শনিবার (৩ নভেম্বর) ছিল সেই কবিতার জন্মের দিন।


আরও পড়ুন :  বলিউডের ছোট্ট ‘ভূত’


জীবনের সাড়ে চার দশক পেরিয়ে গিয়েছেন বাংলা সিনেমার এই প্রিয়দশির্নী। তাতে কি? মৌসুমীর সৌন্দর্যের কাছে খাবি খায় দিন, মাস, বছর। মৌসুমী হাসেন, মায়া ছড়ান; মাদকতায় ভরিয়ে রাখেন সিনেমাপ্রেমীদের।

উত্তরায় জন্মদিনের অনুষ্ঠানে মৌসুমী চিরচেনা রুপে ধরা দিলেন। হাস্যোজ্জ্বল, লাস্যময়ী মৌসুমীকে দেখে মনে হয়েছে পাল্লা দিয়ে বয়স কমিয়ে চলেছেন। বয়সের সঙ্গে তার অঘোষিত যুদ্ধ চলছে!

সিনেমায় সফল এই নায়িকা এদিন নিজেকে নতুনভাবে আত্মপ্রকাশ করলেন। নায়িকা থেকে বনে গেলেন সম্পাদক। নিজের প্রতিষ্ঠিত অনলাইন পোর্টালের দায়িত্ব নিয়েছেন তিনি। কারণ, তার গণমাধ্যমের ওপর রয়েছে অকৃত্রিম ভালোবাসা। মৌসুমী বলেন, ‘সাংবাদিকতার প্রতি আমার আলাদা আগ্রহ ছিল অনেক দিন ধরে। অনেক দিনের ইচ্ছা ছিল গণমাধ্যমের সঙ্গে যুক্ত হওয়ার। দীর্ঘ দিনের সেই ইচ্ছা থেকে অনলাইন পোর্টাল করেছি। এখন আমি নায়িকার পাশপাশি গণমাধ্যমকর্মী। সাংবাদিকের কাতারে বসবো এখন থেকে।’

নতুন পরিচয়ে আবির্ভূত নায়িকাকে হাততালি দিয়ে স্বাগত জানান সবাই। স্বাগত জানানোদের তালিকায় ছিলেন বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার, ওমর সানি, অমিত হাসান, প্রখ্যাত আলোকচিত্রী চঞ্চল মাহমুদ, জাজ মাল্টিমিডিয়ার কর্ণধার আব্দুল আজিজসহ আরও অনেকে।

জনপ্রিয় নায়িকা শাবনূরও এসেছিলেন। পরম মমতায় মৌসুমীকে জড়িয়ে ধরে ভালোবাসায় সিক্ত করেন। এই ভালোবাসা পর্দায় তাদের প্রতিযোগিতাকে ম্লান করে দিলো মুহূর্তের মধ্যে।

বিজ্ঞাপন

সারাবাংলা/আরএসও/পিএ


আরও পড়ুন :  ব্যবসার জন্য পথে বসেছেন নিলয়-শ্যামল


অভিনেত্রী জন্মদিন মৌসুমি

বিজ্ঞাপন
সর্বশেষ

২৪ বলে ০ রানে জাকিরের লজ্জার রেকর্ড
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৫:১৮

সম্পর্কিত খবর