Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

মহাকাশ নিয়ে সিনেমায় রদবদল


৭ নভেম্বর ২০১৮ ১৩:৫২

মহাকাশ

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

বলিউডে প্রথমবারের মতো নির্মিত হতে যাচ্ছে মহাকাশ কেন্দ্রিক সিনেমা। পরিকল্পনাটি ঠিক থাকলেও পরিবর্তন হয়েছে ছবির কিছু জায়গায়। যেমন প্রথমে ছবির নাম বলা হয়েছিল ‘চান্দা মামা দূর কি’। কিন্তু ভারতীয় গণমাধ্যম বলছে ছবির নতুন নাম ‘মিশন মঙ্গল’।

ছবির নাম পরিবর্তণ হতেই পারে। এ আর নতুন কিছু না। নতুন ঘটনাটা অন্যখানে। আর সেটা হলো ছবিটি নির্মাণে যুক্ত হয়েছ ফক্স স্টার স্টুডিও। অক্ষয় কুমারের প্রযোজনা প্রতিষ্ঠান কেপ অব গুড ফিল্মসের সঙ্গে যুক্ত হয়ে ছবিটি বানাবে ফক্স স্টার।

শুধু ‘মিশন মঙ্গল’ ছবিটি নয়, কেপ অব গুড ফিল্মসের সঙ্গে তিনটি সিনেমা করার চুক্তি করেছে ফক্স স্টার। ‘মিশন মঙ্গল’ ছাড়া বাকি দুটি ছবি নিয়ে এখনো কোনো তথ্য পাওয়া যায়নি।

জানা গিয়েছিল ‘মিশন মঙ্গল’ ছবিতে অভিনয় করবেন অক্ষয় কুমার, বিদ্যা বালান। এবার জানা গিয়েছে আরও কিছু নাম। তারা হলেন, সোনাক্ষী সিনহা, তাপসি পান্নু, শারমান জোসি। বোঝাই যাচ্ছে বেশ তারকাবহুল ছবি হতে যাচ্ছে মিশন মঙ্গল।

ছবিটির নির্মাণ ব্যয় বড় অংকের। পর্যাপ্ত বাজেট সংকুলান না হওয়ায় এক পর্যায়ে ছবিটির কাজ আটকে গিয়েছিল। ছবিটি পরিচালনা করবেন জাগান শক্তি। এর আগে জাগান ‘প্যাডম্যান’, ‘হলিডে’সহ বেশকিছু ছবিতে সহযোগী পরিচালক হিসেবে কাজ করেছেন।

সারাবাংলা/পিএ

অক্ষয় কুমার মহাকাশ

বিজ্ঞাপন
সর্বশেষ

বিপদসীমার ওপরে পানি, ৪৪ জলকপাট খোলা
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৫:০৬

তৃতীয় দিনের খেলাও পরিত্যক্ত
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৫৪

সিটিকে সরিয়ে শীর্ষে লিভারপুল
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৩:২০

পদ্মায় কমেছে পানি, থামছে না ভাঙন
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৩:১৯

সম্পর্কিত খবর