Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বদলে দেয়ার গল্প নিয়ে আসছেন হাশমি


৭ নভেম্বর ২০১৮ ১৮:৩৮

হাশমি

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

২০১৪ সালে ‘টাইগার্স’ নামের একটি ফ্রেন্স সিনেমায় অভিনয় করেছিলেন বলিউডের জনপ্রিয় নায়ক ইমরান হাশমি। ছবিটি নির্মাণ করেছেন অস্কার জয়ী বসনিয়ান চলচ্চিত্র পরিচালক ডেনিস তানোভিচ। বহুদেশ ঘুরে ছবিটি এবার মুক্তি পেতে যাচ্ছে ভারতে। নভেম্বরের ২১ তারিখে দেশটির দর্শকেরা প্রেক্ষাগৃহে বসে দেখতে পাবে ‘টাইগার্স’।

মঙ্গলবার (৬ নভেম্বর) ছোট বক্তব্যের সাইট টুইটারে ছবিটির পোস্টার প্রকাশ করেছেন ইমরান হাশমি। লিখেছেন, অ্যাকাডেমি পুরস্কার জয়ী ডেনিস তানোভিচের কাছ থেকে। একজন বিক্রয়কর্মী যখন পুরো ব্যবস্থার বিরুদ্ধে লড়াই করেন। পরিবর্তনের জন্য তার চিৎকার লাখ লাখ মানুষের প্রাণ বাঁচিয়ে দেয়। বিশাল বিরতির শেষে নভেম্বরের ২১ তারিখে টাইগার্স মুক্ত করা হচ্ছে।’

‘টাইগার্স’ ছবিটি ভারত ও ফ্রান্স যৌথ প্রযোজনায় হিন্দি, উর্দু, ইংরেজি ও জার্মান ভাষায় নির্মিত হয়েছে। এতে তুলে ধরা হয়েছে একজন তরুণ বিপণনকর্মীর গল্প, যে আবিষ্কার করে বাচ্চাদের যে খাবারটি সে বিক্রি করছে তার প্রভাব কতটা ভয়াবহ। অন্যদের মত চুপ করে না থেকে সে প্রতিবাদ করার সিদ্ধান্ত নেয়।

সিনেমাতে ‘আয়ান’ নামের সেই বিক্রয়কর্মীর চরিত্রে অভিনয় করেছেন হাশমি। তিনি ছাড়াও গীতাঞ্জলি থাপা, ড্যানি হাসটন, খালিদ আব্দাল্লা, আদিল হোসাইন, মারইয়াম ডি’অ্যাবো, হেইনো ফ্রেঞ্চও ছবিটিতে অভিনয় করেছেন।

‘টাইগার্স’ ছবিটিতে অর্থ লগ্নি করেছেন অনুরাগ কাশ্যাপ, গুনিত মঙ্গা, প্রশিতা চৌধুরি, কেডোমুর কোলার ও মার্ক ব্যাশেট। এরা সবাই ছবিটির মুক্তি উপলক্ষে হাশমিকে শুভেচ্ছা জানিয়েছেন। এছাড়াও হাশমির ‘গডফাদার’ মহেশ ভাট ‘টাইগার্স’ ছবিতে হাশমির অভিনয়ের ভূয়সী প্রশংসা করেছেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/টিএস/পিএ

অনুরাগ কাশ্যাপ ইমরান হাশমি কেডোমুর কোলার গুনিত মঙ্গা টাইগার্স প্রশিতা চৌধুরি মার্ক ব্যাশেট

বিজ্ঞাপন
সর্বশেষ

শরৎ বাংলাদেশের কোমল স্নিগ্ধ এক ঋতু
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৫৪

সম্পর্কিত খবর