Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘লিডার’ আসছে ১৬ নভেম্বর


৯ নভেম্বর ২০১৮ ১৪:৩৭

লিডার

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট ।।

দীর্ঘ অপেক্ষার পর বড় পর্দায় আসছে চলচ্চিত্র ‘লিডার’। ছবির পরিচালক দিলশাদুল হক শিমুল জানালেন, ছবিটি মুক্তির এখনই ভালো সময়।

‘লিডার’ একটি রাজনৈতিক চলচ্চিত্র। দেশের রাজনৈতিক প্রেক্ষাপট ও তার পট পরিবর্তন একটি গল্পের মাধ্যমে তুলে আনার চেষ্টা করেছেন পরিচালক। একই সঙ্গে ছবিতে গুরুত্ব দেয়া হয়েছে তরুণ সমাজের আগামীর ভাবনার দিকে। রাজনীতির কাঠখোট্টা ও নির্মম কৌশল ছাড়াও পরিচালক ছবিতে রাখতে চেয়েছেন ঋতু বৈচিত্র, প্রাকৃতিক সৌন্দর্য। যা ফ্রেমবন্দি করতেও অনেকটা সময় দিতে হয়েছে তাকে।

দিলশাদুল হক শিমুল সারাবাংলাকে বলেন, ‘তারুণ্যই শক্তি। এই শক্তি আসলে কীভাবে ভাববে, সেটা খুব গুরুত্বপূর্ণ। রাজনৈতিক পালা বদলে সবচেয়ে বড় ক্ষতি হওয়ার সম্ভাবনা থাকে তরুণ সমাজের। আবার সবাই যার যার কাজে টার্গেট করে তরুণদেরই।’

ডিসেম্বরের ২৩ তারিখে ১১তম জাতীয় নির্বাচন। দেশজুরে রাজনৈতিক আলোচনা, হিসাব-নিকাশ। তাই এরকম সময়েই রাজনৈতিক ছবিটি মুক্তি দিতে চান পরিচালক দিলশাদুল হক শিমুল।

ছবিতে অভিনয় করেছেন অনেক তারকা অভিনয়শিল্পী। আছেন মৌসুমী, ফেরদৌস, শহীদুল আলম সাচ্চু, ওমর সানি, মতিন রহমানের মতো অভিনয়শিল্পীরা।

শিমুল জানালেন, ঢাকা ও ঢাকার বাইরে বিভিন্ন জায়গায় ছবিটি মুক্তি পাবে। অনেকের সঙ্গেই কথা চলছে। ‘লিডার’ ছবিটি ছাড়াও ১৬ নভেম্বর মুক্তি পাবে ‘হাসিনা- অ্যা ডটার’স টেল’ ও ‘মিস্টার বাংলাদেশ’।

সারাবাংলা/পিএ

ফেরদৌস মৌসুমী লিডার

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর