Monday 30 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বিসর্জনের পর…


৭ জানুয়ারি ২০১৮ ২০:৩৯

এন্টারটেইনমেন্ট করেসপনডেন্ট

আবির-জয়া জুটি গত বছর টালিগঞ্জ ‍শুধু নয়, পুরো ভারত কাঁপিয়েছে। কৌশিক গাঙ্গুলির ‘বিসর্জন’ ছবিতে তাদেরকে একসঙ্গে দেখা গিয়েছিলো। গত বছর এপ্রিলে মুক্তি পাওয়া এ ছবিটি ছিনিয়ে এনেছে ভারতের জাতীয় সম্মান, শ্রেষ্ঠ চলচ্চিত্র পুরস্কার। প্রত্যাশার পারদ তাই অনেক ওপরে। বিশেষ করে যখনই একসঙ্গে আবির-জয়া!

বিষয়টি আবারও ঘটছে এ বছর। ৫ জানুয়ারি বছরের প্রথম ছবি হিসেবে বাংলাদেশে মুক্তি পেয়েছে জয়ার ‘পুত্র’। এক সপ্তাহের মাথায় টালিগঞ্জের স্ক্রিনেও আসছে তার ছবি। ‘আমি জয় চ্যাটার্জি’ নামের এ ছবিতে জয়া আসছেন ড. অদিতি রায় সেজে।

‘আমি জয় চ্যাটার্জি’ পরিচালনা করেছেন মনোজ মিশিগান। ‘হ্যালো কলকাতা’, ‘ডামাডোল’ ও ‘৮৯’-এর পর এটি পরিচালকের থ্রিলার গল্প।  আবির এতে একজন রূঢ়, আত্মকেন্দ্রিক, ইগোইস্টিক ব্যবসায়ীর ভূমিকায় অভিনয় করেছেন। তার চরিত্রের নাম জয়। এই জয়কে ঘিরেই আবর্তিত হয়েছে ছবির গল্প।

আত্মকেন্দ্রিকতা ও নিজেকে ভালোবাসা এতোটাই বাড়াবাড়ির পর্যায়ে পৌঁছায় যে একটা সময় জয় নিজেকে পৃথিবীর সবার চেয়ে গুরুত্বপূর্ণ বলে ভাবতে থাকে। একদিন জয় হারিয়ে যায়। সেদিনই ঘটে তার আত্মোপলব্ধি। ‘আমি’-ই যে জীবনে সবকিছু নয়, সেদিন বুঝতে পারে সে।

আর জয়া মানে ছবির ড. অদিতি রায়? পরিচালক মনোজ মিশিগান জানাচ্ছেন, আবিরের বাগদত্তার ভূমিকায় রয়েছেন জয়া। তিনি একজন চিকিৎসক৷ তবে মানুষটি একদম ভিন্ন, যাকে বলে আবিরের সঙ্গে হেল অ্যান্ড হেভেন ডিফারেন্স, একদম বিপরীত চরিত্রের নারী জয়া৷

ছবিটি মুক্তি পাচ্ছে ১২ জানুয়ারি।

সারাবাংলা/কেবিএন

আবির আমি জয় চ্যাটার্জি জয়া আহসান

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর