Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

পরিবারের সাথে বনির ঝলমলে জন্মদিন


১১ নভেম্বর ২০১৮ ১৪:৫২

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

বনি কাপুরের বয়স হলো তেষট্টি। জীবনের এতোটুকু পথ পাড়ি দিতে অনেক কিছু পেয়েছেন। হারিয়েছেনও অনেক। কিছুদিন আগেই হারিয়েছেন জীবনসঙ্গী শ্রীদেবীকে। এর আগে দুনিয়া ছেড়ে গেছেন তার প্রথম স্ত্রী মোনা কাপুরও। সবমিলিয়ে বেশ একলা হয়ে গেছেন এই প্রযোজক।

জন্মদিন অবশ্য একলা পালন করতে হয়নি বনিকে। পরিবারের সব সদস্যের উপস্থিতিতে বেশ আলো ঝলমলেই হয়েছে তার জন্মদিনের অনুষ্ঠান। ছেলে অর্জুন কাপুর তো পরিবারের সব সদস্যদের উপস্থিতিতে বাবাকে আবেগপ্রবণ করে দিয়েছেন। পরে সামাজিক যোগাযোগ মাধ্যমে পিতাকে নিয়ে বেশ আদুরে একটি লেখাও পোস্ট করেছেন অর্জুন।

জন্মদিনের ছবি রাতেই ইন্সটায় দিয়েছেন অর্জুন। সেখানে বনির শ্রীদেবী পক্ষের দুই কন্যা জাহ্নবী এবং খুশীও উপস্থিত ছিলো। কাপুর পরিবারের অন্য সদস্যদের মধ্যে নির্মল কাপুর, সঞ্জয় কাপুর, মাহেপ কাপুর, অনশুলা কাপুরকেও দেখা গেছে ছবিতে। তবে ছিলেন না ভাই অনিল কাপুর ও তার পরিবারের কেউ।

বনি কাপুর বলিউডের সফলতম প্রযোজকদের একজন। তার প্রযোজনায় নির্মিত হয়েছে, ‘মি. ইন্ডিয়া’, ‘মম’, ‘ওয়ান্টেড’, ‘নো এন্ট্রি’সহ আরও অনেক সিনেমা। বর্তমানে তার ছেলে অর্জুন এবং মেয়ে জাহ্নবী বলিউডি সিনেমায় নিয়মিত রয়েছেন।

সারাবাংলা/টিএস/পিএম

অর্জুন কাপুর জাহ্নবী কাপুর বনি কাপুর শ্রীদেবী


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর