Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র বানাচ্ছেন অমিতাভ রেজা


১১ নভেম্বর ২০১৮ ১৫:২৪

অমিতাভ রেজা চৌধুরী

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট ।।

বিজ্ঞাপন ও নাটক নির্মাণে বহু আগেই নিজেকে প্রমাণ করেছেন অমিতাভ রেজা চৌধুরী। ‘আয়নাবাজি’ শিরোনামে একটি সিনেমাও বানিয়েছেন, সেটি আয়ের দিক থেকে করেছে রেকর্ড। এরপর শুরু করেছেন নতুন দুটি সিনেমার কাজও। তবে এতদিনেও কোনো স্বল্পদৈর্ঘ সিনেমা নির্মাণ করেননি এই নির্মাতা।

না করা সেই কাজটা এবার করছেন অমিতাভ। শুধু করেছেন একটি স্বল্পদৈর্ঘ্যের কাজ। অমিতাভ রেজা তার নতুন স্বল্পদৈর্ঘ্যের নাম রেখেছেন ‘নিঃশব্দতার শহর’। দশ মিনিট ব্যাপ্তির এই ছবিটি তিনি নির্মাণ করছেন একটি অনলাইন স্ট্রিমিং সাইটের জন্য, যেখানে একটি দশ বছর বয়সী শিশুর গল্প বলবেন এই নির্মাতা। ছবিটির জন্য পরিচিত কোন অভিনয় শিল্পী নেননি অমিতাভ।

সারাবাংলাকে অমিতাভ রেজা বলেন, ‘বহুদিন পর আবার ফিকশন বানাচ্ছি। গল্পটা অনেক পুরনো, বানাবো বানাবো করে হচ্ছিল না। আজকে শুটিং শুরু করেছি। আগামীকাল শেষ। এই মাসের ২০ তারিখে ছবিটি দেখতে পাবেন দর্শকেরা। বিস্তারিত পরে জানাবো।’

এদিকে এখন চলছে অমিতাভ রেজার দ্বিতীয় সিনেমার কাজ। ছবির নাম রাখা হয়েছে ‘রিকশা গার্ল’। ভারতীয় বংশোদ্ভূত যুক্তরাষ্ট্রের লেখিকা মিতালি পারকিনসের লেখা বই থেকে চলচ্চিত্রটির চিত্রনাট্য তৈরি করেছেন শর্বরী জোহরা আহমেদ।

এছাড়াও জাজ মাল্টিমিডিয়ার প্রযোজনায় ‘পুনরুজ্জীবন’ নামের আরও একটি সিনেমার প্রাথমিক নির্মাণ কাজ শুরু করেছেন অমিতাভ রেজা। ‘মাসুদ রানা’ সিরিজের প্রথম সিনেমা ‘ধ্বংসপাহাড়’-এর নির্বাহী প্রযোজক হিসেবেও থাকবে তার নাম।

সারাবাংলা/টিএস/পিএম

অমিতাভ রেজা চৌধুরী আয়নাবাজি নিঃশব্দতার শহর


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর