Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নভেম্বরের শেষ শুক্রবার আসছে ‘দহন’


১১ নভেম্বর ২০১৮ ১৬:১১

দহন

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট ।।

যত দ্রুত সম্ভব ‘দহন’ ছবিটি মুক্তি দিতে চেয়েছিলেন প্রযোজক আব্দুল আজিজ। সেজন্য ঘোষণাও এসেছিল ১৬ নভেম্বর মুক্তি পাবে ছবিটি। কিন্তু শেষমেশ সেই তারিখে ‘দহন’ ছবিটি মুক্তি দেয়নি প্রযোজনা প্রতিষ্ঠান জাজ মাল্টিমিডিয়া।

এবার জানা গেছে ছবিটির মুক্তির নতুন তারিখ। নভেম্বরের শেষ শুক্রবার অর্থাৎ ৩০ নভেম্বর ছবিটি মুক্তি দেয়ার পরিকল্পনা করছে প্রযোজনা প্রতিষ্ঠান। বিষয়টি নিশ্চিত করেছেন ‘দহন’ ছবির প্রযোজক আব্দুল আজিজ।

গেল কোরবানীর ঈদে মুক্তি দেয়ার লক্ষ্যে ‘দহন’ সিনেমার নির্মাণ শুরু করেছিল জাজ মাল্টিমিডিয়া। ছবিটিতে প্রচুর বিস্ফোরণের দৃশ্য থাকায় ঈদে মুক্তি দেয়ার লক্ষ্য থেকে সরে আসে প্রতিষ্ঠানটি। কারণ ভিএফএক্সের কাজের জন্য আরও সময় নিতে চাচ্ছিলেন ছবিটির পরিচালক রায়হান রাফি। এছাড়াও ছবিটির প্রথম সিনেমাটোগ্রাফার কাজটি ছেড়ে দেয়ায় অনেক দৃশ্যের পুনঃদৃশ্যায়নও করতে হয়েছে তাকে।

এতকিছু গুছিয়ে ছবিটির দৃশ্যধারণের কাজ শেষ করেছেন পরিচালক। এখন সম্পাদনার টেবিলে তুলির শেষ আঁচর দিচ্ছেন তিনি। ‘দহন’ ছবিতে সিয়াম ও পূজা ছাড়াও অভিনয় করেছেন জাকিয়া বারী মম।

বাংলাদেশের রাজনৈতিক বাস্তবতায় এগিয়েছে ছবিটির গল্প, যেখানে একটি সুন্দর প্রেম ও তার বিয়োগান্তক পরিণতি দেখানো হবে। ছবিতে সিয়াম নেশাগ্রস্ত যুবক আর পূজা গার্মেন্ট কর্মীর চরিত্রে অভিনয় করেছেন।

‘দহন’ ছবিতে ঝাঁঝালো সিয়াম

সিয়াম আহমেদ

মুক্তিকে সামনে রেখে এরইমধ্যে ‘দহন’ সিনেমার ফার্স্ট লুক ও ‘হাজীর বিরিয়ানী’ শিরোনামে একটি গান প্রকাশ পেয়েছে অনলাইনে। দুটো ভিডিও নিয়েই বেশ আলোচনা-সমালোচনা চলছে বিভিন্ন মহলে।

প্রসঙ্গত, গত ঈদুল ফিতরেও রাফি-সিয়াম-পূজা ট্রায়ো বেশ ভালোই চমক দেখিয়েছে। তাদের ‘পোড়ামন ২’ ছবিটি দর্শকদের প্রশংসার পাশাপাশি ব্যবসায়িক সাফল্যও পেয়েছে।

সারাবাংলা/পিএ

দহন পূজা রায়হান রাফি সিয়াম


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর