Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘দাগ’ থেকে ‘দাগ হৃদয়ের’


১২ নভেম্বর ২০১৮ ১১:৩৭

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট।।

আবারও পর্দায় একসঙ্গে দেখা যাবে বাপ্পি-মিম জুটিকে। ‘দাগ হৃদয়ের’ নামের একটি ছবিতে অভিনয় করেছেন তারা। ছবিটি পরিচালনা করেছেন তারেক শিকদার। তবে এর আগে সিনেমার নাম ছিল ‘দাগ’। প্রথম থেকে সেভাবেই সিনেমার প্রচারণা করা হচ্ছিল। তবে গল্পের কারণে হঠাৎ করে নাম বদলে দেয়া হয়।

সম্প্রতি আনকাট সেন্সর ছাড়পত্র পেয়েছে ছবিটি। পরিচালক তারেক শিকদার জানান, ‘বুধবার সেন্সরে বোর্ডের সদস্যরা আমার ছবিটি দেখেন। ছবিটি দেখার পর তারা বেশ প্রশংসা করেছেন। বিনা কর্তনে ছবিটি ছাড়পত্র পাওয়ার সংবাদে আমি আনন্দিত।’

‘দাগ হৃদয়ের’ তারেক শিকদারের প্রথম পরিচালিত সিনেমা। সেকারণে বেশ উচ্ছ্বসিত তিনি। এর আগে তারেক শিকদার তিন দশকের বেশি সময় ধরে প্রয়াত প্রখ্যাত পরিচালন চাষী নজরুল ইসলামের সঙ্গে সহকারী পরিচালক হিসেবে কাজ করেছেন। পরিচালক সূত্রে জানা গেছে ছবিতে বাপ্পি-মিমের বাইরে চিত্রনায়িকা আঁচলও অভিনয় করেছেন।

এর আগে ছবিটি নিয়ে বেশ জটিলতা তৈরী হয়েছিল। আঁচল এই সিনেমাতে কাজ না করার সিদ্ধান্ত নিয়েছিলেন। কারণ হিসেবে তিনি তখন সংবাদ মাধ্যমে বলেছিল চুক্তি অনুযায়ী চরিত্রকে প্রাধান্য দেয়া হয়নি। পরে অবশ্য জটিলতার অবসান হয়।

কামাল আহমেদের গল্প থেকে ছবিটির সংলাপ ও চিত্রনাট্য করেছেন বিশিষ্ট গীতিকার রফিকুজ্জামান। সেন্সর পেলেও কবে নাগাদ সিনেমাটি মক্তি পাবে তা এখনো নির্ধারিত হয়নি!

সারাবাংলা/আরএসও/পিএম

আঁচল তারেক শিকদার দাগ হৃদয়ের বাপ্পি মিম

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর