Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

শাহরিয়ার নাজিম জয়ের নতুন সিনেমা ‘মা’


১৬ নভেম্বর ২০১৮ ১৭:২৬

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট ।।

উপস্থাপনার জন্য শাহরিয়ার নাজিম জয় বেশ আলোচিত। এই একটি মাত্র পরিচয়ে খানিকটা আড়াল হয়ে গেছে তার অভিনেতা ও নির্মাতা পরিচয়। জয় অবশ্য অভিনয়ে ব্যস্ত না হলেও পরিচালনায় ব্যস্ত হয়েছেন দারুণ ভাবে। দুটি নির্মাণাধীন ছবির পাশাপাশি ঘোষণা দিয়েছেন নতুন আরেকটি সিনেমার।

জয় নতুন যে ছবিটি বানাচ্ছেন সেটির শিরোনাম ‘মা’। চিত্রনাট্য চূড়ান্ত হয়েছে, এবার চূড়ান্ত করা হবে অভিনয়শিল্পী। এরপর আসছে ফেব্রুয়ারিতে যাবেন দৃশ্যধারণে।

সারাবাংলাকে জয় বলেন, ‘ছবিটি চূড়ান্ত হয়েছে, প্রযোজকের সঙ্গে আমার কথাও হয়েছে। তবে এখনি সব কিছু জানাতে চাচ্ছি না। আরেকটু সময় নেই। অভিনয়শিল্পী নির্বাচন করি। ফ্রেব্রুয়ারিতে শ্যুটে যাওয়ার আগে অবশ্য জানিয়ে যাবো।’

এদিকে জয়ের আরও একটি সিনেমা রয়েছে নির্মানাধীণ। আরেকটি সিনেমা রয়েছে মুক্তির অপেক্ষায়।

মুক্তির অপেক্ষায় থাকা ছবিটির নাম ‘অর্পিতা’। এতে অভিনয় করেছেন ইমন, শহীদুজ্জামান সেলিম, তৌকীর আহমেদ, অর্ষা ও ছন্দা। ছবিটি মুক্তি পাবে ডিসেম্বরে। পরিবেশনা করবে জাজ মাল্টিমিডিয়া।

‘পাপকাহিনী’ শিরোনামের ছবিটিতে অভিনয় করছেন সোহানা সাবা, তমা মির্জা ও শহীদুজ্জামান সেলিম। এই ছবির দৃশ্যধারণের কাজ শেষ হবে ফেব্রুয়ারীতে। মিডিয়ায় কাজ কার দুই বোনের স্বপ্ন ও স্বপ্নভঙ্গের গল্প নিয়ে নির্মিত হচ্ছে ছবিটি।

সারাবাংলা/টিএস

অর্পিতা তমা মির্জা পাপকাহিনী মা শহীদুজ্জামান সেলিম শাহরিয়ার নাজিম জয় সোহানা সাবা

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর