Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

দীপবীরের পর নিকিয়াঙ্কা


১৭ নভেম্বর ২০১৮ ১৩:০৩

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

দুদিন আগেই বিয়ের কাজ সেরেছেন দীপিকা পাড়ুকন ও রণবীর সিং। ইতালির লেক কেমোতে রাজকীয় কায়দায় সাত পাকে বাঁধা পড়েছেন এই তারকা জুটি। তবে তাদের বিয়ে শেষ হয়ে গেলেও উৎসব শেষ হচ্ছে না বালউড পাড়ায়। কারণ আর দিন পনের বাদেই বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন প্রিয়াঙ্কা চোপড়া। পাত্র নিক জোনাস।

প্রিয়াঙ্কা অবশ্য দীপবীরের মতো বিদেশের মাটিতে বিয়ে করবেন না। বরং তার বিদেশী পাত্র দেশে এনে সম্পর্কের বন্ধনে আবদ্ধ করবেন এই দেশি গার্ল। তাদের বিয়ের অনুষ্ঠান হবে ভারতের রাজস্থান প্রদেশের যোধপুর শহরে। শহরটি বেশ পছন্দ হয়েছে জোনাসের৷ তাকে খুশি করতেই বিয়ের আসর বসবে এই মরু শহরে।

বিয়ের দিনক্ষণ অবশ্য এখনো নিশ্চিত করেননি প্রিয়াঙ্কা৷ ভারতীয় গণমাধ্যম বলছে, ডিসেম্বরের দ্বিতীয় দিন রাতে মন্ত্র পড়বেন নিকিয়াঙ্কা। তবে ২৯ নভেম্বর থেকেই শুরু হয়ে যাবে বিয়ের উৎসব৷ পুরো অনুষ্ঠানটির জন্য তারা বেছে নিয়েছেন যোধপুরের উমেদ ভবন।

উমেদ ভবনে অনুষ্ঠান করার জন্য অবশ্য বেশ খরচ করতে হবে নিক-প্রিয়াঙ্কাকে। এক রাতে শুধু ভাড়া হিসাবেই তাদেরকে গুনতে হবে ৪৩ লক্ষ টাকা। এর বাইরে অন্যসব খরচ মিলিয়ে প্রতিদিন কোটি টাকার বেশি খরচ করতে হবে এই আন্তঃমহাদেশীয় জুটিকে।

এদিকে, মেয়ের বিয়ের পরিকল্পনায় নিজেকে শান্ত রাখতে পারছেন না প্রিয়াঙ্কার মা মধু চোপড়া৷ ইতোমধ্যেই যোধপুরে চলে গেছেন তিনি৷ সেখানে উমেদ ভবনকে সাজাচ্ছেন মনের মতো। প্রিয়াঙ্কার অবশ্য এসব নিয়ে খেয়াল কম। ‘দ্য স্কাই ইস পিংক’ সিনেমার শুটিংয়ের জন্য তিনি পরে আছেন দিল্লীতে।

সারাবাংলা/টিএস/পিএম

View this post on Instagram

বিজ্ঞাপন

And the ladkiwale arrive at #Jodhpur as @priyankachopra's mom talks about the wedding ??

A post shared by Zoom TV (@zoomtv) on

নিক জোনাস প্রিয়াঙ্কা চোপড়া

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর