Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

অসুস্থ ঋষিকে দেখতে নিউ ইয়র্কে শাহরুখ


১৭ নভেম্বর ২০১৮ ১৮:০১

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।। 

দীর্ঘদিন ধরে নিউ ইয়র্কে চিকিৎসাধীন রয়েছেন ঋষি কাপুর। সেখানে তাকে দেখাশোনা করছে ছেলে রণবীর। বাবার চিকিৎসার জন্য নিউ ইয়র্কে একটি ঘরও ভাড়া করেছেন ‘সঞ্জু’ খ্যাত এই তারকা। সঙ্গে আছেন মা নীতু সিং কাপুর।

এরই মধ্যে অসুস্থ ঋষিকে দেখে গেছেন রণবীরের প্রেমিকা আলিয়া ভাট। শরীরের অবস্থা বেশি অবনতি হওয়ায় আত্মীয়-স্বজনরাও আসছেন একজন-দুজন করে। প্রিয়াঙ্কা চোপড়া, অনুপম খের, জাভেদ আখতার সহ আরও অনেকেই ঋষির সঙ্গে দেখা করে সাহস দিয়েছেন।

সম্প্রতি, ঋষি কাপুরকে দেখে গেছেন বলিউডের সবচেয়ে প্রভাবশালী তারকা শাহরুখ খান। ঋষিকে বলেছেন দুশ্চিন্তা না করতে। এ সময় কিং খানের সঙ্গে ছিলেন গৌরী খান এবং মেয়ে সুহানা।

শাহরুখ দেখতে যাওয়ায় ঋষি বেশ খুশী হয়েছেন। শাহরুখ, গৌরী ও সুহানাকে টুইটারে ধন্যবাদও জানিয়েছেন এই তারকা। লিখেছেন, ‘ধন্যবাদ শাহরুখ, গৌরী এবং সুহানা, আমার প্রতি সদয় হওয়ার জন্য।’

নিউ ইয়র্কে ঘুরতে গিয়ে শাহরুখ, সুহানা ও গৌরীকে নিয়ে ঋষি কাপুরের সঙ্গে দেখা করতে গিয়েছিলেন। আর সে কারণেই ৬৬ বছর বয়সী অভিনেতা টুইটারে গৌরী ও সুহানাকে ধন্যবাদ জানিয়েছেন। তবে আরেকটি সূত্র জানাচ্ছে, গৌরি ও সুহানা ঋষিকে অর্থ সাহায্যও করেছেন।

দীর্ঘদিন ধরে ঋষি কাপুর নিউ ইয়র্কে চিকিৎসার জন্য রয়েছেন। তবে তার ঠিক কী হয়েছে তা এখনও জানা যায়নি। শোনা যাচ্ছে, তিনি ক্যান্সারে আক্রান্ত।

সারাবাংলা/টিএস/পিএম

ঋষি কাপুর রণবীর কাপুর শাহরুখ খান

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর