Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নয় বছরে শিল্পা-রাজ


২২ নভেম্বর ২০১৮ ১৩:২৭

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।  

বৃহস্পতিবার সংসার জীবনের নবম বছর পাড় করছেন শিল্পা শেটি ও রাজ কুন্দ্রা। ব্যক্তি জীবনের বিশেষ এই দিনটিতে দুজনে মিলে অবকাশ কাটাচ্ছেন মালদ্বীপে। হাজার দ্বীপের এই দেশে তাদের সময়ও কাটছে বেশ।

বিয়ের বর্ষপূর্তি উপলক্ষে ইনস্টাগ্রামে একটি বার্তা দিয়েছেন শিল্পা। লিখেছেন, ‘আমি তোমার চমক ও বড় হৃদয়ের সমান হতে পারি না। কিন্তু ধন্যবাদ পাওয়ার জন্য ওপরে একজন আছেন কারণ আমাদের জুটিটি একজন আরেকজনের জন্য তৈরি। মৃত্যু পর্যন্ত তোমাকে ভালবাসবো। এরপর যদি জীবন থাকে তখনো ভালোবাসবো। শুভ নবম বিবাহ বার্ষিকী।’

এই বার্তার সঙ্গে নিজেদের ভালো সময়ের বেশ কয়েকটি ছবিও জুড়ে দিয়েছেন শিল্পা।

মালদ্বীপে অবকাশকালীন অনেকগুলো ছবিও ইনস্টায় দিয়েছেন শিল্পা শেটি। ছবিতে শিল্পাকে বিকিনি লুকে দেখা গেছে। বালুচরে রাজ কুন্দ্রার বসে থাকার ছবি যেমন রয়েছে, তেমনি পানির তলায় দুষ্টুমিরও কয়েকটি ছবি দিয়েছেন এই ‘বাজিগর’ তারকা।

ছবির পাশাপাশি একটি ভিডিও শেয়ার করেছেন শিল্পা। লিখেছেন, ‘প্রকৃতির সৌন্দর্য ও কৌশল সবসময় আমাকে মুগ্ধ করে।’ ভিডিওটির ব্যাকগ্রাউন্ডে শিল্পা ও রাজের গলা শোনা গেছে। শব্দ শুনে মনে হয়েছে এই জুটি বেশ উতলা হয়ে সমুদ্র দেখছেন।

রাজ কুন্দ্রা মূলত একজন ব্যবসায়ী। শিল্পার সঙ্গে ২০০৯ সালে বিয়ের পর দুজনে মিলে আইপিএল ও সাপার ফাইট লীগে দল কিনে ব্যবসা শুরু করেন। ২০১২ সালে জন্ম নেয় তাদের একমাত্র সন্তান ভিয়ান। সব মিলিয়ে বেশ সুখের সংসার করছেন এই জুটি।

সারাবাংলা/টিএস

View this post on Instagram

I can’t match up to your surprises, gestures or big heart.. but I have someone up there to thank ,that we are a MATCH made for each other ? ♥️ Will love you until I die.. and if there’s a life after that ..will love then.. Happy 9th Anniversary hubby ???? #anniversary #hero #love #happiness #gratitude #soulmates #forever

বিজ্ঞাপন

A post shared by Shilpa Shetty Kundra (@theshilpashetty) on

রাজ কুন্দ্রা শিল্পা শেটি

বিজ্ঞাপন
সর্বশেষ

সিটিকে সরিয়ে শীর্ষে লিভারপুল
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৩:২০

পদ্মায় কমেছে পানি, থামছে না ভাঙন
২৯ সেপ্টেম্বর ২০২৪ ১৩:১৯

সম্পর্কিত খবর