Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নিকের অনুষ্ঠানে প্রিয়াঙ্কা হলেন গেস্ট অব অনার


২৩ নভেম্বর ২০১৮ ১৭:৩৩

Nick Jonas Priyanka

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।  

ডিসেম্বরের দুই তারিখে বিয়ে করছেন নিক জোনাস ও প্রিয়াঙ্কা চোপড়া। বিয়ের আয়োজন নিয়ে কতো আলোচনা, কতো উচ্ছ্বাস চলছে দুই পরিবারে। বাবা-মা, ভাই-বোন সবাই আসছেন খবরে। পাপারাজ্জিদের ক্যামেরা খুঁজে পাচ্ছে প্রিয়াঙ্কা চোপড়াকেও। কেবল নিক জোনাস নেই কোথাও। অন্তর্জালের লেখার জন্য আলোচিত হলেও বাগদত্তার সঙ্গে তাকে দেখা যাচ্ছে না বহুদিন।

প্রিয়াঙ্কা-জোনাসকে অবশেষে একসঙ্গে দেখা গেল। থ্যাঙ্কস গিভিং ডে’র পার্টিতে দুজনে একসঙ্গে ডিনার করেছেন। ছবি তুলে সেই ছবি আবার শেয়ারও করেছেন ইন্সটাগ্রামে। আর এই সবই হয়েছে নয়াদিল্লীতে। বোঝাই যাচ্ছে, হবু পত্নীকে তুলে নিতে ভারতে পৌঁছে গেছেন নিক জোনাস!

বৃহস্পতিবার (২২ নভেম্বর) নিউ দিল্লিতে একটি থ্যাঙ্কসগিভিং পার্টির আয়োজন করেন প্রিয়াঙ্কা। গেল কয় বছর আমেরিকায় এই পার্টি করতেন দুজনে। কিন্তু বিয়ে ও শুটিংয়ের জন্য এবার আয়োজনটি করতে হয়েছে দিল্লীতে।

প্রিয়াঙ্কার পার্টিতে ২৮ জন আমন্ত্রিত অতিথি ছিলেন, প্রধান হোস্ট ছিলেন নিক। প্রিয়াঙ্কা ছিলেন গেস্ট অব অনারের ভূমিকায়। পার্টির ছবি ইন্সটাগ্রামে দিয়ে নিক জোনাস লেখেন, ‘কী সুন্দর থ্যাঙ্কসগিভিং। আশা করি আপনারা সকলে জীবনের সুন্দরতম দিনটা কাটিয়েছেন।’

এর আগে, বুধবার নিজেদের একটি ছবি দিয়ে প্রিয়াঙ্কা লেখেন, ‘ওয়েলকাম হোম, বেবি।’

প্রসঙ্গত, নিক-প্রিয়াঙ্কার বিবাহ অনুষ্ঠান শুরু হবে ২৯ নভেম্বর। হলুদের অনুষ্ঠান হবে যোধপুরের মেহরনগড় ফোর্টে। আর মূল বিয়ের অনুষ্ঠান হবে একই শহরের উমেদ ভবনে।

সারাবাংলা/টিএস/পিএ

View this post on Instagram

Welcome home baby… ?

A post shared by Priyanka Chopra (@priyankachopra) on

View this post on Instagram

Happy thanksgiving.. family.. forever..

A post shared by Priyanka Chopra (@priyankachopra) on

নিক জোনাস প্রিয়াঙ্কা চোপড়া


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর