Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নিরো’র বাঁশিতে বিচ্ছেদের সুর


২৪ নভেম্বর ২০১৮ ১৩:৪৭

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।   

‘গডফাদার ২’ [১৯৭৪] সিনেমায় ডন ভিটো কর্লিয়নির চরিত্রে অভিনয় করে অস্কার জিতেছিলেন রবার্ট ডি নিরো। এর ছয় বছর পর ১৯৮০ সালে ‘রেগিং বাল’ ছবিতে অভিনয় করে আবারও জেতেন অস্কার। দুটো ছবিতেই বেশ মারকুটে অভিনয় করলেও নিরোর করা চরিত্র দুটো ছিলো বেশ পরিবার অন্তঃপ্রাণ। তবে বাস্তবতা তো আর সিনেমার মতো সুন্দর হয় না! তাই স্ত্রী গ্রেস হাইটাওয়ারের সঙ্গে বিশ বছরের সংসার সমাপ্তি টানতে হয়েছে তাকে।

বিজ্ঞাপন

কুড়ি বছরের দাম্পত্য শেষে এখন আর এক ছাদের তলায় থাকছেন না গ্রেস ও নিরো। পশ্চিমা গণমাধ্যম জানাচ্ছে, নিজেদের মধ্যে বিভিন্ন মতবিরোধের কারণেই এই সিদ্ধান্ত নিয়েছেন তারা। দশ বছর প্রেমের সম্পর্কে থাকার পরে ১৯৯৭ সালে বিয়ে করেন রবার্ট-গ্রেস। এলিয়ট এবং হেলেন নামে দুটি সন্তানও রয়েছে তাদের।

এর আগে, ডায়ান অ্যাবটের সঙ্গে বারো বছর [১৯৭৬-৮৮] সংসার করেছিলেন নিরো। প্রথম সংসারেও দুটি ছেলেমেয়েও রয়েছে তার। এছাড়াও প্রেমিকা তৌকি স্মিথের সঙ্গে দুটো সন্তান রয়েছে নিরোর।

১৯৯৭ সালে বিয়ের দু’বছর পর গ্রেসের সঙ্গে সংসার ভাঙতে চেয়েছিলেন নিরো। সেবার ছেলে এলিয়টের কথা ভেবে সংসার ভাঙেননি তারা। এরপর প্রায় দেড় যুগ নির্বিবাদে সংসার করার পর অবশেষে দুজনে দুটো আলাদা পথ বেছে নিলেন। ততদিনে অবশ্য সন্তানেরাও বেশ বড় হয়ে গেছে।

সারাবাংলা/টিএস/পিএম

অস্কার গডফাদার রবার্ট ডি নিরো রেগিং বাল

বিজ্ঞাপন
সর্বশেষ

চট্টগ্রামে খালে ভাসছিল অর্ধগলিত লাশ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৩৩

বিএসইসি‘র চেয়ারম্যানের পদত্যাগ দাবি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৫১

বাড়তে পারে তাপমাত্রা
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৩৪

সম্পর্কিত খবর