Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

চলতি সপ্তাহে সেন্সর, ডিসেম্বরে মুক্তি


২৪ নভেম্বর ২০১৮ ১৭:৩৭

Bandhon

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট ।।  

২০১৬ সালে ‘বন্ধন’ সিনেমার কাজ শুরু করেছিলেন নির্মাতা অনন্য মামুন। এরপর নানা জটিলতা ও শিল্পীদের অস্থির ব্যক্তি জীবনের জন্য ছবিটির কাজ যথা সময়ে শেষ করতে পারেননি। মাঝে বেশ কিছুটা সময় চলে গেলেও অবশেষে সিনেমাটির কাজ গুছিয়ে এনেছেন পরিচালক। সব কিছু ঠিক থাকলে ডিসেম্বরে ছবিটি মুক্তিও পেতে পারে।

ডিসেম্বরে ‘বন্ধন’ মুক্তি পাবে এটি প্রায় নিশ্চিত। তবে ছবিটি কত তারিখে মুক্তি পাবে সে ব্যাপারে নিশ্চিত কোন তথ্য দিতে পারেননি ছবিটির প্রযোজনা প্রতিষ্ঠান লাইভ টেকনোলজিস। প্রতিষ্ঠানটির একজন কর্মকর্তা এই প্রতিবেদককে জানিয়েছেন, ডিসেম্বরের মুক্তির জন্য চেষ্টা চালানো হচ্ছে। তবে এর পুরোটাই নির্ভর করছে নির্মাতা অনন্য মানুনের উপর।

অনন্য মামুনও অবশ্য মুক্তির তারিখ বিষয়ে কোন সদুত্তর দিতে পারেননি। তবে ডিসেম্বরেই ‘বন্ধন’ প্রকাশ্যে আসার বিষয়টি বেশ জোরের সঙ্গেই জানিয়েছেন। সঙ্গে এ-ও জানিয়েছেন, এই সপ্তাহেই সেন্সর বোর্ডে জমা পড়বে ছবিটি।

অনন্য মামুন সরাবাংলাকে বলেন, ‘বন্ধন আমার স্বপ্নের সিনেমা। অনেক জটিলতা থাকলেও ছবিটির কাজ অবশেষে শেষ হয়েছে, এজন্য আমি খুশী। এই সপ্তাহেই ছবিটি সেন্সরে দেবো। সেন্সর মিললে ডিসেম্বরে মুক্তি। তবে সেটা বিজয় দিবসের আগে নাকি পরে সেটা এখনি জানাতে পারবো না।’

বন্ধুত্ব আর তারুণ্যের গল্পে সাজানো সিনেমা ‘বন্ধন’। পাঁচ বন্ধুকে ঘিরে এগোবে ছবিটির কাহিনী। শিপন মিত্র-এমিয়া এমি, সাঞ্জু জন-স্পর্শিয়া, তন্ময়-মৌমিতা হরি জুটি বেঁধেছেন এই ছবিতে। অন্যান্য চরিত্রে অভিনয় করছেন ডন, ইভান সাইর, মিশা সওদাগর প্রমুখ।

বিজ্ঞাপন

সারাবাংলা/টিএস/আরএসও

অনন্য মামুন অর্চিতা স্পর্শিয়া বন্ধন

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর