Sunday 20 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নিকিয়াঙ্কার পর বিয়ের লাইনে কপিল শর্মা


২৮ নভেম্বর ২০১৮ ১২:৫৪

কপিল শর্মা

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

আনুশকা-বিরাট, দীপিকা-রণবীরের পর বিয়ে নিয়ে আলোচনা এবার প্রিয়াঙ্কা-নিককে নিয়ে। ডিসেম্বরের ১ তারিখে বিয়ের কার্যক্রম শুরু হবে নিকিয়াঙ্কার। এবছর তারকাদের সাত পাকে বাঁধা পড়ার তালিকাটা বেশ লম্বা। সেই তালিকায় আছে আরও একটি না। নিকিয়াঙ্কার পর হয়ত তাদেরকে নিয়েও মাতবে বলিউড। তিনি হলেন কমেডিয়ান অভিনেতা কপিল শর্মা।


আরও পড়ুন :  উন্নত চিকিৎসার জন্য ব্যাংককে আমজাদ হোসেন


মঙ্গলবার (২৭ নভেম্বর) নিজের বিয়ের খবর ভক্তদের জানিয়েছেন তিনি। ইন্সটাগ্রামে নিজের বিয়ের কার্ড পোস্ট করে ভক্তদের কাছ থেকে আশীর্বাদ চেয়েছেন তিনি।

১২ ডিসেম্বর দীর্ঘ দিনের বান্ধবী গিন্নি ছত্রথের সঙ্গে বিয়ের বন্ধনে আবদ্ধ হবেন তিনি। পঞ্জাবের জলন্ধরে গিন্নির বাড়িতে বসবে বিয়ের আসর। ১৪ ডিসেম্বর অমৃতসরে হবে কপিল-গিন্নির রিসেপশনের অনুষ্ঠান। ২৪ ডিসেম্বর বলিউডের সহকর্মী ও বন্ধুবান্ধবদের জন্য মুম্বাইয়ে হবে বিশেষ রিসেপশন।

বিয়ের কার্ডে লেখা রয়েছে, ‘হৃদয়ের আনন্দ ও গুরুজনদের আশীর্বাদকে সঙ্গী করে আমি ও গিন্নি ভালবাসা, সন্মান ও একসঙ্গে পথচলার নতুন যাত্রা শুরু করতে যাচ্ছি আগামী ১২ ডিসেম্বর।’ এই ঘোষণা দিয়ে কপিল যে খুব আনন্দিত সে কথাও জানাতে ভোলেলনি তিনি।

২০১৭ সালে‌ গিন্নি ছত্রথকে নিজের বান্ধবী হিসেবে সোশ্যাল মিডিয়ায় পরিচয় করিয়ে দেন কপিল। তারপর থেকে প্রায়ই তাদেরকে একসঙ্গে দেখা যেত। এক সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে কপিল বলেছিলেন, ‘‘গিন্নির সঙ্গে সময় কাটানো আমার কাছে সবসময়ই আনন্দদায়ক। আমি জানি এই বিয়ে আমার জীবনে অনেক পরিবর্তন আনবে। ও আমার ভীষণ খেয়াল রাখে। গিন্নি আমার জীবনের বড় ভরসা।’

বিজ্ঞাপন

সারাবাংলা/পিএ


আরও পড়ুন :  ‘বিজয়া’ ছবিতে জয়ার লুক প্রকাশ


আরও দেখুন :

৭ প্রশ্নে ইন্দ্রনীল [ভিডিও স্টোরি]

অভিনেতা কপিল শর্মা কমেডিয়ান বিয়ে

বিজ্ঞাপন
সর্বশেষ

গোলমরিচ যেভাবে দ্রুত ওজন কমায়
২০ অক্টোবর ২০২৪ ১৫:৫১

সম্পর্কিত খবর