Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

আসছে ‘গার্লফ্রেন্ড’, যাচ্ছে ‘বিজলী’


২৯ নভেম্বর ২০১৮ ১২:২৫

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট।।

আমদানি নীতিমালার আওতায় বাংলাদেশে মুক্তি পাচ্ছে ভারতীয় বাংলা সিনেমা ‘গার্লফ্রেন্ড’। গেলো সোমবার (২৬ নভেম্বর) বাংলাদেশে সিনেমাটি সেন্সর ছাড়পত্র পেয়েছে। বাংলাদেশে সিনেমাটি আমদানি করছে তিতাস কথাচিত্র।


আরও পড়ুন :  ভরসা যখন ‘যদি’!


‘গার্লফ্রেন্ড’ প্রসঙ্গে তিতাস কথাচিত্রের কর্ণধার আবুল কালাম সারাবাংলাকে বলেন, ‘তিতাস কথাচিত্র “গার্লফ্রেন্ড” আমদানি করেছে। ইতোমধ্যে সেন্সর ছাড়পত্র পেয়েছি। এখন মুক্তির প্রক্রিয়া চলছে।’

ডিসেম্বরের ৭ তারিখে সিনেমাটি মুক্তি দেয়ার জন্য প্রযোজক সমিতিতে আবেদন করা হয়েছে। যদি সবকিছু অনুকূলে থাকে তাহলে নির্ধারিত তারিখেই সিনেমাটি মুক্তি দেয়া হবে বলে জানান ছবির বাংলাদেশ অংশের আমদানিকারক।

গত ২ নভেম্বর পশ্চিমবাংলায় ‘গার্লফ্রেন্ড’ মুক্তি পায়। সিনেমাটি পরিচালনা করেছেন রাজা চন্দ। এতে প্রধান দুই চরিত্রে অভিনয় করেছেন বনি সেনগুপ্ত এবং কৌশানি।

এদিকে ‘গার্লফ্রেন্ড’ আমদানির বিপরীতে পশ্চিমবাংলায় যাচ্ছে বাংলাদেশের ছবি ‘বিজলী’। ছবিটি ভারতে আমদানি করেছে অজয় ইন্টারন্যাশনাল। ইফতেখার চৌধুরি পরিচালিত সিনেমাটিতে অভিনয় করেছেন বাংলাদেশের ববি এবং কলকাতার রণবীর। সারাবাংলাকে এই তথ্য নিশ্চিত করেছেন তিতাস কথাচিত্রের কর্ণধার। তবে কবে নাগাদ পশ্চিমবাংলায় ‘বিজলী’ মুক্তি পাবে সে বিষয়ে কোন তথ্য দিতে পারেননি তিনি।

পরিচালক ইফতেখার চৌধুরির সঙ্গে এ বিষয়ে কথা বলার জন্য যোগাযোগ করা হলে তাকে ফোনে পাওয়া যায়নি। লেডি অ্যাকশন ঘরানার সিনেমাটি বাংলাদেশে চলতি বছরের ১৩ এপ্রিল মুক্তি পেয়েছিল। এই সিনেমার মাধ্যমে প্রথমবারের মতো প্রযোজক হিসেবে আবির্ভূত হন চিত্রনায়িকা ববি।

বিজ্ঞাপন

সারাবাংলা/আরএসও/পিএম


আরও পড়ুন :

অস্ট্রেলিয়ায় হবে বিবাহ বার্ষিকী

কনটেম্পোরারি ডান্স ফেস্টিভ্যাল- ১ম দিন [ফটো স্টোরি]


গার্লফ্রেন্ড বিজলী

বিজ্ঞাপন
সর্বশেষ

কানপুরে প্রথম দিনে বৃষ্টির দাপট
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৬:৩৫

সম্পর্কিত খবর