Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

যোধপুরে বিয়ে পূর্ববর্তী আনন্দে সবাই


৩০ নভেম্বর ২০১৮ ১৪:৩৩

Priyanka Nick

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

যেন উৎসব লেগেছে ভারতের যোধপুরে। কারণ সেখানে হতে যাচ্ছে এক বিয়ের অনুষ্ঠান। যোধপুরের রাজকীয় উমেদ ভবনে সাজ সাজ রব। অতিথিরা শুধু বলিউডের নন, বিয়েতে অংশ নিতে হলিউড থেকেও আসছেন শিল্পীরা।

বিয়ে হচ্ছে সাবেক বিশ্বসুন্দরী, বলিউড ডিভা, বলিউড থেকে আন্তর্জাতিক খ্যাতি পাওয়া তারকা প্রিয়াঙ্কা চোপড়ার। আর তার বর যুক্তরাষ্ট্রের পপস্টার, হলিউডের অভিনেতা নিক জোনাস। তারা এখন অবস্থান করছেন যোধপুরে। বিয়ের আনুষ্ঠানিকতা শেষ হবে ২ ডিসেম্বর।

ধীরে ধীরে অনুষ্ঠানস্থলে আসছেন আমন্ত্রিত অতিথিরা। বিমানবন্দরে দেখা গেছে অনেককেই। তাদের মধ্যে প্রিয়াংকার মা বধু চোপড়া এবং নিকের বাবা-মা পল ও ডেনিস জোনাস চলে এসেছেন যোধপুরে। নিকের ভাই জো জোনাস ও তার হবু স্ত্রী সেফি টার্নার চলে এসেছেন অনুষ্ঠান স্থলে। নিকের বড় ভাই কেভিন এবং তার স্ত্রী ডেনিয়েলও আছেন এই সবার সঙ্গে।

প্রিয়াংকার পক্ষ থেকে পরিনীতি চোপড়াকে দেখা গেছে অনুষ্ঠানস্থলে যেতে। এছাড়াও কিছু অপরিচিত মুখ শামিল আছে অতিথিদের কাতারে। ধারণা করা হচ্ছে তারা আত্মিয়-স্বজন হবেন চোপড়া পরিবারের। সবাই এখন উদযাপন করছেন বিয়ে পূর্ববর্তী মুহূর্ত।

নিকিয়াঙ্কার বিয়েতে অংশ নেবেন ডোয়াইন জনসন, একটি সূত্র নিশ্চিত করেছেন বিষয়টি। ডোয়াইন অনেক আগে থেকেই নিকের পরিচিত। এছাড়া বেওয়াচ-এ প্রিয়াংকার সহশিল্পী ছিলেন ডোয়াইন। অন্যদিকে ‘জুমানজি’ সিনেমায় ডোয়াইনের সহশিল্পী ছিলেন নিক জোনাস। টিভি ব্যক্তিত্ব কেলি রিপা এবং অস্কার জয়ী অভিনেত্রী লুপিটা নিয়ঙ্গ থাকতে পারেন রাজকীয় এই বিয়ের আয়োজনে।

ডিএনএ-এর খবর অনুয়ায়ী নভেম্বরের ২৯ তারিখে হয়ে গেছে নিকিয়াঙ্কার মেহেদী এবং সংগীত অনুষ্ঠান। ৩০ নভেম্বর থাকছে হলুদের আয়োজন, আর তার পরদিন অর্থাৎ ১ ডিসেম্বর হবে ককটেল পার্টি। ২ ডিসেম্বর বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে। হিন্দু ও খ্রিস্টান ধর্ম অনুযায়ী হবে বিয়ের আনুষ্ঠানিকতা।

বিজ্ঞাপন

সারাবাংলা/পিএ/আরএসও

নিক জোনাস প্রিয়াংকা চোপড়া বিয়ে যোধপুর

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর