Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

এসভিএফ-এর ভাবনায় আপাতত নেই শাকিব খান


৩০ নভেম্বর ২০১৮ ১৭:১০

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট ।।

ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খান। দুই বাংলায় তার খ্যাতি রয়েছে। দেশীয় সিনেমার পাশাপাশি অভিনয় করেছেন যৌথ প্রযোজনার সিনেমায়। বাংলাদেশ অংশে সেসব সিনেমা বেশ ভালো ব্যবসা করেছে। সেইসঙ্গে অভিনয় করেছেন টালিগঞ্জের স্থানীয় ‘নাকাব’ সিনেমায়। এটি প্রযোজনা করে পশ্চিম বাংলার বড় প্রযোজনা প্রতিষ্ঠান শ্রী ভেঙ্কটেশ ফিল্মস। বাংলাদেশের শাকিব খান ভক্তরা সিনেমাটিকে সাদরে গ্রহণ করে।

বিজ্ঞাপন

বিভিন্ন মাধ্যমের দেয়া তথ্যমতে জানা যাচ্ছিল শাকিব খান নতুন বছরে বড় কোন প্রযোজনা প্রতিষ্ঠানের সিনেমায় চুক্তিবদ্ধ হবেন। বড় প্রযোজনা প্রতিষ্ঠান বলতে ধারণা করা হচ্ছিল যে, আবারও শ্রী ভেঙ্কটেশ ফিল্মসের সিনেমা করবেন তিনি। শাকিব খান সংবাদ মাধ্যমে চুক্তির বিষয়ে খোলাসা করে কিছু না বললেও পরবর্তীতে ঘটা করে জানানোর কথা বলেছিলেন।

যারা ভাবছেন শাকিব খানকে নিয়ে শ্রী ভেঙ্কটেশ ফিল্মস নতুন সিনেমা করবে, তাদের আপাতত সেই স্বপ্ন দেখা বন্ধ করতে হবে। আর এই বিষয়টি নিশ্চিত করেছেন এসভিএফ এর প্রধান জনসংযোগ কর্মকর্তা সলাঙ্করা বিশ্বাস।

তিনি সারাবাংলাকে বলেন, ‘শাকিব খান প্রচণ্ড রকমের মেধাবী নায়ক। তাকে নিয়ে এসভিএফ সিনেমা করেছে। তার সঙ্গে কাজের অভিজ্ঞতা দারুণ ছিল। তবে তাকে নিয়ে আপাতত কাজের কোনো পরিকল্পনা নেই আমাদের। তাকে নিয়ে কাজ করার বিষয়ে আমাদের কোন মিটিংয়ে কোনরকম কথাবার্তাও হয়নি।’

কলকাতায় ‘নাকাব’ সিনেমার ব্যবসা সম্পর্কে জানতে চাইলে তিনি বিষয়টি এড়িয়ে যেতে যান। তবে তিনি জানান সিনেমাটি প্রত্যাশা পূরণে সফল হয়নি।

শাকিব খান এখন ‘শাহেনশাহ’ সিনেমার শুটিংয়ে ব্যস্ত সময় পার করছেন। এটি পরিচালনা করছেন শামীম আহমেদ রনি। এতে তার বিপরীতে অভিনয় করছেন নুসরাত ফারিয়া এবং নবাগত মৃদুলা। এছাড়া শাকিব খান নতুন বছরে গুণী নির্মাতা কাজী হায়াতের ‘বীর’ সিনেমার শুটিং শুরু করবেন।

বিজ্ঞাপন

সারাবাংলা/আরএসও/পিএ

এসভিএফ শাকিব খান

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর