Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

প্রথম দিনে ভালো সাড়া পেয়েছে ‘দহন’


৩০ নভেম্বর ২০১৮ ১৮:১৬

এন্টারটেইনমেন্ট করেসপেন্ডন্ট ।।

সকালেই চলে এসেছিলেন মুনিরা মিঠু। এর কিছু সময় পর এলেন ফজলুর রহমান বাবুও। দুজনে মিলে কিছু সময় গল্প করলেন। কাউন্টারে দাঁড়িয়ে টিকিট কিনলেন। ভক্তদের সঙ্গে তুললেন ছবিও। এরই মধ্যে হঠাৎ শোনা গেল উল্লাসধ্বনি, কারণ সিয়াম আহমেদ ও পূজা চেরীও এসেছেন বলাকায়। উপলক্ষ্য নিজেদের অভিনীত ‘দহন’ ছবিটি দর্শকের সঙ্গে বসে দেখবেন।

শুক্রবার মুক্তি পেয়েছে জাজ মাল্টিমিডিয়ার সিনেমা ‘দহন’। প্রথম শোতে বলাকা সিনেওয়ার্ল্ডে দর্শকদের সঙ্গে বসে ছবিটি দেখেছেন এর কলাকুশলীরা। হাউজফুল এই প্রেক্ষাগৃহে ছবিটি দেখার সময় দর্শকদের প্রতিক্রিয়া দেখেছেন, আবার সিনেমা শেষে সংবাদকর্মীদের কাছে নিজেদের প্রতিক্রিয়াও দিয়েছেন সিয়াম-পূজা-রাফিরা।

সারাবাংলাকে সিয়াম বলেন, ‘এতোটা সাড়া পাবো ভাবিনি। প্রথম দিনের প্রথম শো হাউজফুল। শুরুর দিকে প্রত্যেকটা দৃশ্যে দর্শকেরা উল্লাস করেছে, হাততালি দিয়েছে। শেষের বিরহের সময় পুরো হল নীরব। এটা আমি অভিনেতা হিসেবে উপভোগ করেছি। মনে হচ্ছে কিছু একটা খুব ভালো করেছি। সবাইকে ধন্যবাদ।’

পূজা বলেন, ‘নিজে অভিনয় করেছি তারপরও ছবিটা শেষ করে দেখি আমার চোখ ভেজা। কখন কান্না করেছি নিজেও জানি না। সিয়াম, বাবু ভাই, মম আপু, সবাই ভালো অভিনয় করেছে। এতো সুন্দর একটি সিনেমা বানানোর জন্য রাফি ভাইকে ধন্যবাদ। সবচেয়ে বেশি ভালোবাসা দর্শকদেরকে, প্রথম শোতেই যেভাবে সাড়া দিয়েছে। সেটা অভাবনীয়।’

পরিচালক রায়হান রাফি জানিয়েছেন, দহনের চেয়েও ভালো কাজ করতে চান তিনি। তার কথায় নয় তিনি কাজে বিশ্বাসী।

দহন ছবিটি মুক্তি পেয়েছে ৪৭টি প্রেক্ষাগৃহে। প্রথম শোতে ঢাকার প্রায় সবগুলো হলেই ভালো দর্শক হয়েছে। এর মধ্যে বলাকা, মধুমিতা ও স্টার সিনেপ্লেক্স হাউজফুল গেছে বলেই জানা গেছে। মফস্বলেরও হলগুলোতেও ভালো সাড়া পড়েছে বলে জানিয়েছে জাজ কর্তৃপক্ষ।

বিজ্ঞাপন

‘দহন’ রাজনৈতিক নিরীক্ষাধর্মী সিনেমা। ক্ষমতা পরিবর্তনের খেলায় কোনও প্রাণ যেন অকালে ঝরে না পড়ে- এটিই হচ্ছে ছবিটির মূল বক্তব্য। ছবিতে সিয়াম অভিনয় করেছেন একজন মাদকাসক্ত যুবকের চরিত্রে, পূজা চেরি হয়েছেন গার্মেন্টস শ্রমিক।

সারাবাংলা/টিএস

দহন পূজা চেরী রায়হান রাফি সিয়াম আহমেদ

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর