Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

আয়ুষ্মানের ‘ড্রিম গার্ল’


১ ডিসেম্বর ২০১৮ ১৫:৪৬

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

বলিউডে আয়ুষ্মান খুরানার বৃহস্পতি এখন তুঙ্গে! তিনি যেন লম্বা রেসের ঘোড়া। সবশেষ মুক্তি পাওয়া ‘আন্ধাধুন’ ও ‘বাধাই হো’ সিনেমা তারই প্রমাণ। বলিউডে সফল নায়কদের তালিকায় এরই মধ্যে জায়গা করে নিয়েছেন।

এদিকে নতুন আরও একটি সিনেমার কাজ শুরু করতে যাচ্ছেন আয়ুষ্মান। সিনেমার নাম ‘ড্রিম গার্ল’। নিজের ইন্সটাগ্রামে তিনি নতুন সিনেমায় চুক্তিবদ্ধ হওয়ার তথ্য জানান। এতে তার বিপরীতে অভিনয় করবেন নুসরাত ভারুচা। এটি প্রযোজনা করবেন একতা কাপুর। পরিচালনার দায়িত্বে থাকবেন রাজ শানদিলিয়া।

সিনেমা প্রসঙ্গে আয়ুষ্মান ভারতীয় সংবাদ মাধ্যমকে জানান, ‘আমি চরিত্রটি এখনই প্রকাশ করতে চাই না। তবে বলতে পারি এটি একটি ভিন্ন ধরনের চরিত্র। এটির চিত্রনাট্য অনেক মজার।’

আয়ুষ্মানের বিপরীতে অভিনয় করার সুযোগ পেয়ে উচ্ছ্বসিত নুসরাত ভারুচা। তিনি ভারতীয় সংবাদ মাধ্যমকে বলেন, ‘অতীতে একতা কাপুরের সঙ্গে বাজ করেছি। তারপর থেকে তার সঙ্গে আবারও কাজ করার আকাঙ্ক্ষা ছিল। সেটা পূরণ হতে চলেছে। তাছাড়া আয়ুষ্মানের সঙ্গে কাজ করবো ভেবে আমি বেশ উত্তেজিত। তার সঙ্গে আমার রসায়ন সবার ভালো লাগবে মনে করি।’

আগামী সপ্তাহে সিনেমাটির দৃশ্য ধারণের কাজ শুরু হবে বলে জানা গেছে। আগামী বছর সিনেমাটি মুক্তি দেয়ার পরিকল্পনা রয়েছে সিনেমা সংশ্লিষ্টদের।

সারাবাংলা/আরএসও/টিএস

আয়ুষ্মান খুরানা একতা কাপুর ড্রিম গার্ল নুসরাত ভারুচা রাজ শানদিলিয়া


বিজ্ঞাপন
সর্বশেষ

বাংলাদেশ-ভারত টেস্টে হামলার হুমকি!
৬ সেপ্টেম্বর ২০২৪ ২১:৩৫

সম্পর্কিত খবর