Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

হয়ে গেল নিকিয়াঙ্কার বিয়ে


১ ডিসেম্বর ২০১৮ ১৯:৪১

।। বিনোদন ডেস্ক ।।

সব জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে খ্রিস্টান রীতিতে বিয়ের মাধ্যমে স্বামী-স্ত্রী হিসেবে জুটি বাঁধলেন মার্কিন পপ শিল্পী নিক জোনাস ও ভারতীয় অভিনয় শিল্পী প্রিয়াঙ্কা চোপড়া।

শনিবার (১ ডিসেম্বর) সন্ধ্যায় যোধপুরের উমেদ ভবন প্যালেসে আলোচিত এই জুটির বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন নয়। আদর করে যাদের ডাকা হচ্ছে নিকিয়াঙ্কা নামে। রোববার (২ ডিসেম্বর) হিন্দু রীতিতে গাঁটছড়ায় বাঁধা পরবেন তারা।

পোশাক ও অনুষঙ্গের ব্যাপারে প্রিয়াঙ্কা চোপড়া বরাবরই দারুণ রুচিশীল। তাই বিয়েতে এই জুটি কী পরবেন, তা নিয়েও কল্পনার শেষ ছিল না।

অবশেষে জানা গেল, ডিজাইনার রালফ লরেনের নকশা করার বিশেষ পোশাক পরেই বিয়ে করেছেন নিকিয়াঙ্কা। বিশেষ পোশাক বলা হচ্ছে এই কারণে যে, পোশাকটি প্রিয়াঙ্কার বিয়ের আসরের জন্য বিশেষভাবে তৈরি। আর এই খবর নিজেই টুইট করে জানিয়েছেন রালফ লরেন।

শুধু নিকিয়াঙ্কার পোশাক নয়, বর-কণের পরিবারের সদস্যদের পোশাকও নকশা করেছেন এই ডিজাইনার।

খ্রিস্টান রীতিতে বিয়ের আনুষ্ঠানিকতা পালন করেন নিকের বাবা পল কেভিন জোনাস। নিয়ম অনুযায়ী নিজেদের মধ্যে আংটি বদল করেন নিক-প্রিয়াঙ্কা।

ডিএনএ-এর খবর অনুয়ায়ী নভেম্বরের ২৯ তারিখে হয়ে গেছে নিকিয়াঙ্কার মেহেদী এবং সংগীত অনুষ্ঠান। ৩০ নভেম্বর হয়েছে হলুদের আয়োজন। রোববার হিন্দু রীতিতে বিয়ের মাধ্যমে শেষ হবে বিয়ের মূল আনুষ্ঠানিকতা।

আরো পড়ুন : যোধপুরে বিয়ে পূর্ববর্তী আনন্দে সবাই

সারাবাংলা/এসএমএন

নিক জোনাস নিকিয়াঙ্কা প্রিয়াঙ্কা চোপড়া


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর