Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বিয়ে করেছেন তারান্তিনো


২ ডিসেম্বর ২০১৮ ১৩:৪১

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।  

হলিউডের জনপ্রিয় পরিচালক কোয়েন্তিন তারান্তিনো বিয়ে করেছেন। দীর্ঘ সময়ের বান্ধবী ইজরায়েলি পপ তারকা ও মডেল দানিয়েলা পিকের সঙ্গে সংসার সাজানোর শপথ নিয়েছেন পাল্প ফিকশন খ্যাত এই তারকা নির্মাতা। ৫৫ বছর বয়সী তারান্তিনোর সঙ্গে দানিয়েলার বয়সের ব্যবধান বিশ বছর।

দানিয়েলা পপ সিঙ্গার ও কম্পোজার সিভকা পিকের মেয়ে। পশ্চিমা বিশ্বে দারুণ জনপ্রিয় এই গায়িকা।

পিপলস ম্যাগাজিন জানাচ্ছে, লস অ্যাঞ্জেলসে একটা ছোট অনুষ্ঠান করে বুধবার বিয়ে করেন তারান্তিনো-দানিয়েলা। দুজনের দেখা হয় ২০০৯ সালে। গত বছর বাগদান পর্ব সারেন তারা। এরপর থেকে বলতে গেলে একসঙ্গেই থেকেছেন দুজন।

‘ইনগ্লোরিয়াস বাস্টার্ডস’ ছবির প্রচারের সময় দানিয়েলার সঙ্গে পরিচয় হয় তারান্তিনোর। ২০১৭ সালের জুনে বাগদান হওয়ার একবছর পর বিয়ে করলেন তারা। ২০১৭-র সেপ্টেম্বরে এই জুটি একটি পারিবারিক অনুষ্ঠানও করেছিলেন, যেখানে হাজির ছিলেন ব্রুস উইলস, স্যামুয়েল এল জ্যাকসন ও উমা থারম্যান।

তারান্তিনোর পরবর্তী ছবি ‘ওয়ানস আপন এ টাইম ইন হলিউড’-এর দৃশ্যধারণের কাজ শেষ হয়েছে দু’দিন আগে। এখন চলছে সম্পাদনার কাজ। ছবিটিতে অভিনয় করছেন লিওনার্দো ডি ক্যাপ্রিও ও ব্র্যাড পিট।

শুধুমাত্র লিওনার্দো-পিট নন, এই ছবিতে আরও দেখা যাবে মারগট রবি, আল পাচিনো, ব্রুট রেনোল্ডস, টিমথি ওলিফ্যান্ট, ডামিয়ান লিউস, ডাকোটা ফ্যানিয়ের মতো তারকাদের। ২০১৯ সালের ২৬ জুলাই মুক্তি পাচ্ছে এই ছবি। তার আগেই অবশ্য বিয়ের অনুষ্ঠান সেরে ফেলবেন তারান্তিনো।

সারাবাংলা/টিএস/পিএম

কোয়েন্তিন তারান্তিনো দানিয়েলা পিক


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর