Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সাত পাকের অপেক্ষায় নিকিয়াঙ্কা


২ ডিসেম্বর ২০১৮ ১৩:৪৮

প্রিয়াংকা

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

তারা এখন স্বামী-স্ত্রী। প্রিয়াংকা চোপড়া ও নিক জোনাস, শনিবার (১ ডিসেম্বর) রাতে খ্রিস্টান ধর্ম মতে বিয়ে হয়ে গেছে তাদের। রোববার (২ ডিসেম্বর) বিয়ে হবে হিন্দু ধর্ম মতে। নিকের দেয়া সিঁদুর সিঁথিতে রাখতে প্রস্তুত প্রিয়াংকাও।

সংগীত অনুষ্ঠানে সপরিবারে এসেছিলেন মুকেশ অম্বানী। এখন পর্যন্ত প্রিয়াংকা একটি ছবিই শেয়ার করেছেন অনুরাগীদের সঙ্গে। ক্যামেরা নিয়ে ঢোকার ক্ষেত্রে অতিরিক্ত সতর্কতা অবলম্বন করা হয়েছিল বিয়েতে। খ্রিস্টান মতে বিয়ের কোনও ছবি প্রকাশ্যে না এলেও মেহেদি ও সংগীত অনুষ্ঠানের কিছু ছবি শেয়ার হয়েছে সামাজিক যোগাযোগ মাধ্যমে।

প্রিয়াংকা নিজে লিখেছেন, দুই সংস্কৃতির মেলবন্ধনে এখন তাদের দুই পরিবার। পারস্পরিক শ্রদ্ধাও রয়েছে যথেষ্ট। ভারতীয় বিয়েতে মেহেদি যে অত্যন্ত জরুরি একটি মেয়ের কাছে, এমনটাও উল্লেখ করেছেন পিগি চপস।

প্রিয়াংকার ভাইরা নিককে কাঁধে তুলে নেচেওছেন। নিকও দিব্যি মজা পেয়েছেন এই উদযাপনে।

প্রিয়াংকা এ দিন পরেছিলেন উজ্জ্বল কমলা রঙের পোশাক। নিক পরেছিলেন কুর্তা। প্রিয়াংকার মাল্টি হিউড অর্গ্যান্ডি এনসেম্বল পোশাকটি আবু জানি সন্দীপ খোসলার ডিজাইনের। একে বলা হচ্ছে রিগ্যাল ভিন্টেজ আউটফিট।

সনাতনী গয়না পরে প্রিয়াংকার এই ছবিটি হয়েছে ভাইরাল। সঙ্গে অ্যাকুয়া বাখিয়া কুর্তায় এক্কেবারে ভারতীয় বর নিক। নিকের হাতেও ছিল মেহেন্দির ছোঁয়া।

পরিণীতি চোপড়া চুটিয়ে মজা করছেন বোনের বিয়েতে। হলুদ-সবুজ একটি লেহেঙ্গায় মাত করেছেন তিনিও। কানে ছিল ভারী দুল। মেহেদি অনুষ্ঠানের আগেও দুই বোনের একটি আবেগপ্রবণ ছবি শেয়ার হয় সামাজিক যোগাযোগ মাধ্যমে।

প্রিয়াংকার সঙ্গে ছিলেন প্রিয় বন্ধু সোফি টার্নার, ডেনিস-মিলার জোনাস,  জো জোনাস। প্রত্যেকেই ভারতীয় গানের সুরে গুণগুণ করেছেন। গেম অব থ্রোনসের সানসা স্টার্ককে লেহেঙ্গায় দেখবেন ভেবেছিলেন কখনও কেউ?

সারাবাংলা/পিএ

নিক জোনাস নিকিয়াঙ্কা প্রিয়াংকা চোপড়া বিয়ে


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর