Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ত্রিভুজ মনের স্বল্পদৈর্ঘ্য


৫ ডিসেম্বর ২০১৮ ১৪:৪৪

মন

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট ।।

প্রতিটি মানুষই তার মনের আনন্দে চলতে পছন্দ করে। মন যা চায় সেটাই করতে চায় সবাই। মন যখন কোনও বিষয় নিয়ে উদগ্রিব থাকে, তখন মন কোনো যুক্তি শোনেনা। মন যা বোঝে মানুষও শুধু তাই বুঝতে চায়। বাস্তবতা যাই হোক না কেন, মনের চাওয়া আপনা-আপনি সেজে যায় যুক্তির মতো করে। মনের এইসব চাওয়া-পাওয়ার ঘটনা নিয়েই নির্মিত হয়েছে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘মন’।


আরও পড়ুন :  বাবার জীবনী নিয়ে কাজ করছেন সানি দেওল


এতে অভিনয় করেছেন এ সময়ের আলোচিত অভিনেতা সিয়াম। মুখে গোঁফ নিয়ে ভিন্ন লুকে তিনি অভিনয় করেছেন এই স্বল্পদৈর্ঘ্য সিনেমায়। এখন সিয়াম প্রচণ্ড ব্যস্ত সিনেমার কাজ নিয়ে। দেশের ৪৭টি প্রেক্ষাগৃহে প্রদর্শিত হচ্ছে তার অভিনীত ‘দহন’ সিনেমা। তাহলে কী এই সিনেমার কাজের মধ্যেই সিয়াম অভিনয় করেছেন ‘মন’ নামের স্বল্পদৈর্ঘ্য সিনেমায়?

স্বল্পদৈর্ঘ্য সিনেমা ‘মন’র পরিচালক ভিকি জাহেদ। তিনি সারাবাংলাকে বলেন, ‘এই স্বল্পদৈর্ঘ্য সিনেমার শুটিং করেছিলাম পাঁচ-ছয় মাস আগে। সময় বুঝে এখন ছবিটি অনলাইনে মুক্তি দেয়া হচ্ছে।’ এর গল্প, চিত্রনাট্যও করেছেন ভিকি জাহেদ।

গাজীপুরের ভাওয়াল ও নক্ষত্রবাড়িতে চিত্রায়িত হয়েছে এই স্বল্পদৈর্ঘ্য ছবিটি। এর বিভিন্ন চরিত্রে অভিনয় করেছেন সিয়াম আহমেদ, নাদিয়া খানম, সাদিয়া নাবিলা।

ইউটিউব চ্যানেল ধ্রুব টিভিতে ৬ ডিসেম্বর মুক্তি পাবে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘মন’।

সারাবাংলা/পিএ/পিএম


আরও পড়ুন :  রাজার বজরা এবার দেশের বাইরে


নাদিয়া ভিকি জাহেদ মন সিয়াম স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর