Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

দেশি ও যৌথ প্রযোজনার ছবির দখলে শুক্রবার


১৩ ডিসেম্বর ২০১৮ ১৬:১৭

।। এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট ।।

গেল শুক্রবার দেশের প্রেক্ষাগৃহ দেশিয় চলচ্চিত্রশূন্য ছিল। মুক্তি পেয়েছিল পশ্চিমবাংলার আমদানিকৃত দুটি বিদেশি ছবি। দেশের সিনেমা সংকটের কারণে একই দিনে দুটি ভিনদেশি সিনেমা মুক্তি দিতে বাধ্য হয়েছিল প্রযোজক সমিতি।


আরও পড়ুন :  আসছে ‘ফাগুন হাওয়ায়’ ছবির টিজার


আগামীকাল শুক্রবারও (১৪ ডিসেম্বর) দুটি ছবি মুক্তি পাচ্ছে। তবে আশার বিষয় হচ্ছে দুটি ছবির একটি পুরো দেশি এবং অন্যটি যৌথ প্রযোজনার। আবির খান ও রাশেদ শামীম পরিচালিত ‌‌‘পোস্টমাস্টার ৭১’ ছবিটি দেশিয় প্রযোজনার নির্মিত হয়েছে। আর ‘তুই শুধু আমার’ ছবিটি যৌথভাবে পরিচালনা করেছেন বাংলাদেশের অনন্য মামুন এবং কলকাতার জয়দীপ মুখার্জী। সারাবাংলাকে তথ্যটি নিশ্চিত করেছেন প্রযোজক সমিতির কর্মকর্তা সৌমেন রায় বাবু।

‘পোস্টমাস্টার ৭১’ মুক্তিযুদ্ধভিত্তিক ছবি। মুক্তিযুদ্ধের প্রেক্ষাপট নিয়ে নির্মিত সিনেমাটিতে অভিনয় করেছেন ফেরদৌস ও মৌসুমী। প্রযোজনা করেছে ইমপ্রেস টেলিফিল্ম।

অন্যদিকে ‘তুই শুধু আমার’ ত্রিভুজ প্রেমের গল্পের ছবি। গত ৩১ আগস্ট সিনেমাটি পশ্চিমবাংলায় মুক্তি পায়। ঈদে সিনেমাটি বাংলাদেশে মুক্তি পাওয়ার কথা থাকলেও সেন্সর বোর্ডের আপত্তির কারণে মুক্তি দিতে পারেনি।

এই ছবিতে অভিনয় করেছেন সোহম, মাহিয়া মাহী এবং ওম সাহানি। এছাড়া আরও কয়েকজন বাংলাদেশি অভিনয়শিল্পী অভিনয় করেছেন এতে। এটি প্রযোজনা করেছে অ্যাকশান কাট এন্টারটেইনমেন্ট এবং কলকাতার এসকে মুভিজ।

সারাবাংলা/আরএসও/পিএম


আরও পড়ুন :

প্রতিযোগিতামূলক যাত্রা শুরু করল ‘দ্য লাস্ট পোস্ট অফিস’

আবুধাবি বাংলা চলচ্চিত্র উৎসবে জয়া-শুভ

আওয়ামী লীগের নির্বাচনী প্রচারণায় তারকারা

এ দেশ আমাদের মা, তাকে শ্রদ্ধা করতে হবে : শাহীন সামাদ

দেশপ্রেমের গল্পে ‘একটি কৃতজ্ঞতাপত্র’


বিজ্ঞাপন

তুই শুধু আমার পোস্টমাস্টার ৭১

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর