Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

রশোমন হচ্ছে টিভি সিরিজ


২২ ডিসেম্বর ২০১৮ ১১:১৫

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

সর্বকালের সেরা সিনেমার প্রসঙ্গ এলে স্বাভাবিক ভাবেই আসে ‘রশোমন’ ছবিটির নাম। আকিরা কুরোসাওয়া পরিচালিত এ ছবিটি মুক্তি পায় ১৯৫০ সালে। দুনিয়া মাত করা এই জাপানি ক্ল্যাসিক চলচ্চিত্রটি অবলম্বনে এবার নির্মিত হচ্ছে টেলিভিশন সিরিজ। দু’দিন আগে এক প্রতিবেদনে খবরটি প্রকাশ করে বিশ্ববিখ্যাত সিনে ম্যাগাজিন ভ্যারাইটি।

মনস্তাত্ত্বিক থ্রিলার ‘রশোমন’-কে টেলিভিশন পর্দায় আনছেন প্রযোজনা সংস্থা আম্বলিন। কিছুদিন আগেই ছবিটির স্বত্ব কিনে নিয়েছে তারা। এবার রশোমনের গল্পটিকে তারা নিজেদের মতো করে ভেঙ্গে কয়েকটি সিজনে ভাগ করে নির্মাণ করবে। এরপরে অমনিবাস সিরিজ হিসেবে মুক্তি দেওয়া হবে।

রশোমন সিনেমার গল্পটি বেশ অদ্ভুত। জাপানের এক প্রত্যন্ত এলাকায় ঘটে যাওয়া একটি জঘন্য অপরাধ এবং এটি সম্পর্কে চারজন ব্যক্তির পরস্পরবিরোধী কিন্তু বিশ্বাসযোগ্য সাক্ষ্য নিয়ে তৈরি হয়েছে ছবিটির গল্প। ছবির গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করেন তোশিরো মিফুনে, মাচিকো কিয়ো ও মাসায়উকি মোরি। এদের জায়গায় নতুন অভিনয়শিল্পী নিয়ে তৈরি হচ্ছে টিভি সিরিজটি।

রশোমন টিভি সিরিজের নির্বাহী প্রযোজকের দায়িত্ব পেয়েছেন ড্যারিল ফ্রাংক ও জাস্টিন ফালভে। তবে সিরিজটির কে পরিচালনা করবে তা এখনো নির্ধারিত হয়নি।

সারাবাংলা/টিএস/পিএম

আকিরা কুরোসাওয়া রশোমন

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর