Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

এবার নরেন্দ্র মোদী’র বায়োপিক


২ জানুয়ারি ২০১৯ ১২:৫৯

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

সাবেক প্রধানমন্ত্রী মনমোহন সিং-এর বায়োপিক নিয়ে উত্তেজনার রেশ কাটতে না কাটতে এলো নতুন খবর। বলিউডে তৈরি হচ্ছে নতুন বায়োপিক। এবার বর্তমান প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে নিয়ে। আর মোদীর জীবনের ওপর এই সিনেমা তৈরি করতে চলেছেন পরিচালক উমঙ্গ কুমার।

পরিচালক নিজের মুখে কিছু না বললেও হাওয়ায় খবর ভাসছে ছবির প্রি-প্রোডাকশনের কাজও নাকি শুরু করে দিয়েছেন তিনি। সবুজ সঙ্কেত পাওয়া গেছে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর দফতর থেকেও। তার মানে ছবির কাজ এগোচ্ছে ঠিকঠাকভাবেই।

কিন্তু কে অভিনয় করছেন নরেন্দ্র মোদীর চরিত্রে?

জানা গেছে, অভিনেতা বিবেক ওবেরয় থাকছে ছবির নাম ভূমিকায় অর্থাৎ নরেন্দ্র মোদীর চরিত্রে।

ধারণা করা হচ্ছে ২০১৯-এর সাধারণ নির্বাচনের আগেই মুক্তি পাবে এই ছবি। যদিও ছবির নাম এখনও চূড়ান্ত হয়নি। জানা গেছে এই ছবির বেশির ভাগ অংশের শুটিং হবে মোদীর জন্ম এবং উঠে আসার স্থান গুজরাট। এছাড়াও শুটিং হবে হিমাচল এবং দিল্লিতে। প্রথমে অভিনেতা-সাংসদ পরেশ রাওয়ালের এই ছবির নাম ভূমিকায় অভিনয়ের কথা থাকলেও; পরে সরে আসেন তিনি। তার জায়গায় নেওয়া হয় বিবেক ওবেরয়কে।

বলিউডে বায়োপিক ধারা ইদানিং বেশ জনপ্রিয়তা পাচ্ছে। অলিম্পিক তারকা, ক্রিকেটার, সমাজকর্মী, রাজনীতিবিদ থেকে শুরু করে অনেকেরই বায়োপিক তৈরি হয়েছে। এরমধ্যে অনেক বায়োপিক তুমুল জনপ্রিয়তাও পেয়েছে। আবার বায়োপিক নিয়ে সমালোচনাও কম হচ্ছে না। শিবসেনা প্রধান বাল ঠাকরে ও প্রাক্তন প্রধানমন্ত্রী মনমোহন সিংহের ওপর তৈরি বায়োপিকের ট্রেলার তিনি তুমুল আলোচনা-সমালোচনা চলছে। তারমধ্যেই নতুন বায়োপিকে খবর, তাও খোদপ্রধানমন্ত্রীকে নিয়ে।

বিজ্ঞাপন

বিদেশি পত্রিকা অবলম্বনে

সারাবালা/পিএম

 

 

উমঙ্গ কুমার নরেন্দ্র মোদী বায়োপিক বিবেক ওবেরয় মনমোহন সিং

বিজ্ঞাপন
সর্বশেষ

২৪ বলে ০ রানে জাকিরের লজ্জার রেকর্ড
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৫:১৮

সম্পর্কিত খবর