Sunday 29 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

টেলি সামাদের শারীরিক অবস্থা উন্নতির দিকে


৩ জানুয়ারি ২০১৯ ১৪:৪৪

।। এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট।।

বঙ্গবন্ধু মেডিকেল বিশ্ববিদ্যালয়ে চিকিৎসাধীন অবস্থায় আছেন দেশের জনপ্রিয় কৌতুক অভিনেতা টেলি সামাদ। গত ১৯ ডিসেম্বর থেকে তিনি এই হাসপাতালে চিকিৎসাধীন আছেন। সেসময় শারীরিক অবস্থা খারাপ থাকায় তাকে আইসিইউতে স্থানান্তর করা হয়েছিল।

বর্তমানে টেলি সামাদের শারীরিক অবস্থার কিছুটা উন্নতি হয়েছে। আইসিইউ থেকে কেবিনে নিয়ে আসা হয়েছে তাকে। সারাবাংলার সঙ্গে আলাপকালে টেলি সামাদের মেয়ে সোহেলা সামাদ কাকলী তার বাবার সর্বশেষ শারীরিক জানান।

তিনি বলেন, ‘বাবা আগের চেয়ে ভালো আছেন। তবে খুব বেশি ভালো তা অবশ্য বলা যাবে না। রক্তে হিমোগ্লোবিন এখন নিয়ন্ত্রণে রয়েছে। আবার যে বেড়ে যাবে না সেটাও নিশ্চিত করে বলা যাচ্ছে না। প্রতিদিন বিভিন্ন রকম টেস্ট করা হচ্ছে।’

কাকলী আরও জানান, টেলি সামাদকে আইসিইউ থেকে কেবিনে আনা হয়েছে। তিনি সুস্থ হওয়ায় চিকিৎসকরা সেখানে রাখতে চাননি।

উন্নত চিকিৎসার জন্য টেলিসামাদকে বিদেশে নিয়ে যাওয়ার কোনো পরিকল্পনা আপাতত নেই পরিবারের। কাকলী বলেন, ‘বাবার শারীরিক অবস্থা বিদেশের নিয়ে যাওয়ার ধকল সামলাতে পারবে না। তবে দেয়ালে পিঠ ঠেকে গেলে বিদেশে তো নিতেই হবে। তার আগে দেশের চিকিৎসদের পরামর্শ নিতে হবে।’

গত ২৩ ডিসেম্বর প্রধানমন্ত্রী শেখ হাসিনা ফোন করে টেলি সামাদের শরীরিক অবস্থার খোঁজ খবর নিয়েছিলেন। সেসময় তিনি তাদের কোন সাহায্যের প্রয়োজন হলে জানাতে বলেছেন।

সারাবাংলা/আরএসও/পিএ/পিএম

অসুস্থ চিকিৎসা টেলি সামাদ সোহেলা সামাদ কাকলী

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর