Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

চিত্রনাট্য না শুনেই ছবি করতে রাজি আলিয়া ভাট


৩ জানুয়ারি ২০১৯ ১৬:৩০

আলিয়া ভাট

।। এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

কোনো সন্দেহ নেই যে, আসছে সময়ে ‘তাখত’ হতে যাচ্ছে বলিউডের অন্যতম ব্যয় বহুল সিনেমা। বড় বাজেটের এই ছবিতে একসঙ্গে বলিউডের অনেক জনপ্রিয় তারকা অভিনয়শিল্পীকে দেখা যাবে। যা বলিউড চলিচ্চত্রের জন্য নজির হয়ে থাকবে।

ছবিতে একসঙ্গে সমাগম ঘটছে রণবীর সিং, কারিনা কাপুর খান, ভূমি পেন্ডেকার, ভিকি কুশল, জাহ্নবী কাপুর, অনিল কাপুরের। এতে আরও অভিনয় করবেন বলিউডের মিষ্টি নায়িকা আলিয়া ভাট।

আলিয়া ভাট এখন বলিউডের আকাঙ্ক্ষিত নায়িকা। স্বল্প সময়ের পথ চলা হলেও তিনি দক্ষতার সঙ্গে নিজের জায়গা তৈরী করে নিয়েছেন। আলিয়া সাধারণত কোনো ছবিতে চুক্তি হওয়ার পূর্বে চিত্রনাট্য ভালোভাবে পড়ে নেন। কিন্তু মজার কথা হলো ‘তাখত’ ছবিতে অভিনয়ের প্রস্তাব পাওয়ার পর চিত্রনাট্য না শুনেই অভিনয় করতে সম্মতি দিয়েছেন তিনি। ভারতীয় সংবাদ মাধ্যমে দেয়া সাক্ষাৎকারে এমনটাই জানিয়েছেন আলিয়া।

আলিয়া বলেন, ‘সত্যিই আমি জানি না “তাখত” এর কাহিনী কেমন হতে চলেছে! একদিন করণ জোহর আমাকে ফোন করে বললেন, একটি সিনেমা বানাতে চাই। আমি চাই তুমি তাতে অভিনয় করো। তখন আমি বুলগেরিয়ায় ছিলাম। সেখান থেকে আমি চিত্রনাট্য না পড়েই সম্মতি জানাই। কারণ, তিনি এমন একজন যার সঙ্গে আমি চোক বন্ধ করে কাজ করতে পারি।’

‘তাখত’-এর প্রেক্ষাপট মোগল রাজত্ব। এটি পরিচালনা করবেন করণ জোহর। এবারই প্রথম তিনি ঐতিহাসিক প্রেক্ষাপটে সিনেমা নির্মাণ করছেন।

সারাবাংলা/আরএসও/পিএ

আলিয়া ভাট করণ জোহর তাখত

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর