Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

চতুর্থ টিজারে এলেন যশপাল শর্মা


৩ জানুয়ারি ২০১৯ ১৭:৩৬

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট ।।

ফেব্রুয়ারীর ৮ তারিখে মুক্তি পাবে ভাষা আন্দোলন নিয়ে সিনেমা ফাগুন হাওয়ায়। ছবিটির প্রচারণার জন্য এখন পর্যন্ত তিনটি টিজার প্রকাশ করেছে নির্মাতা প্রতিষ্ঠান। যেখানে সিয়াম, তিশা, আবুল হায়াত আর গ্রামীণ বাংলার চিরায়ত রূপ দেখা গেলেও আড়ালে রাখা হয়েছিলো ছবিটির প্রাণ যশপাল শর্মাকে। তবে চতুর্থ টিজারে যশপালকে আর আড়াল করলো না ফাগুন হাওয়ায়।

তৌকির আহমেদ পরিচালিত ফাগুন হাওয়ায় সিনেমার চতুর্থ টিজারটি প্রকাশ হয়েছে বৃহস্পতিবার [৩ জানুয়ারি]। যেখানে পাকিস্তানি পুলিশ অফিসার যশপাল ও অধস্তন অফিসারের স্যালুটের দৃশ্যটি রাখা হয়েছে। ফাগুন হাওয়ায় ছবির গল্পে যশপাল প্রধান চরিত্র না হলেও ছবিটির গল্প এগুবে মূলত তাকে ঘিরেই। চলচ্চিত্রটিতে বলিউডি এই অভিনেতা অভিনয় করছেন খুলনার চন্দ্রনগর থানার ওসি জামশেদ-এর চরিত্রে।

ফাগুন হাওয়ায়’ ছবিতে প্রথমবারের মতো জুটিবদ্ধ হয়েছেন অভিনেত্রী নুসরাত ইমরোজ তিশা ও অভিনেতা সিয়াম আহমেদ। ‘ফাগুন হাওয়ায়’ প্রযোজনা করছে ইমপ্রেস টেলিফিল্ম। ছবিটিতে সিয়ামের চরিত্রের নাম নাসির আর দীপ্তি চরিত্রে অভিনয় করেছেন তিশা।

১৯৫২ সাল ও ভাষা আন্দোলনের প্রেক্ষাপট নিয়ে ফাগুন হাওয়ায় ছবির গল্প। এ ছবিতে সেই সময়ের বাংলাদেশের এক মফস্বল শহরের গল্প তুলে ধরা হয়েছে। ছবিটির পরিবেশক অভি কথাচিত্র। ‘ফাগুন হাওয়ায়’ নির্মিত হয়েছে টিটো রহমানের ‘বউ কথা কও’ গল্পের অনুপ্রেরণায়।

সিয়াম-তিশা ছাড়াও এ ছবিতে অভিনয় করেছেন আবুল হায়াত, আফরোজা বানু, ফারুক হোসেন, ফজলুর রহমান বাবু, সাজু খাদেম, রওনক হাসান, আজাদ সেতু, আবদুর রহিম, হাসান আহমেদসহ আরও অনেকে।

বিজ্ঞাপন

সারাবাংলা/টিএস/আরএসও/পিএম

Fagun Haway Teaser 4

Teaser 4Fagun Haway – In spring Breeze directed by Tauquir Ahmed প্রকাশ হলো আরো একটি নতুন টিজার….

Posted by Fagun Haway – In spring Breeze on Thursday, 3 January 2019

নুসরাত ইমরোজ তিশা ফাগুন হাওয়ায় সিয়াম আহমেদ

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর