Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নিজের মৃত্যু গুজবে ব্যথিত কাজী হায়াৎ


১০ জানুয়ারি ২০১৯ ১২:২৯

।। এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট ।।

বুধবার (৯ জানুয়ারি) হঠাৎ করে সোশ্যাল মিডিয়ায় প্রখ্যাত চলচ্চিত্র নির্মাতা কাজী হায়াতের মৃত্যু গুজব রটে। এই গুজবের পরিপ্রেক্ষিতে তার ছেলে কাজী মারুফ ওই দিনই রাত ১০টা ৪০ মিনিটে সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি ভিডিও বার্তা প্রকাশ করেন। সেই ভিডিও বার্তায় হাসপাতালে চিকিৎসাধীন কাজী হায়াৎ নিজের মৃত্যুর গুজব উড়িয়ে দেন।

ভিডিও বার্তায় তিনি বলেন, ‘আমি হাসপাতালে। অসুস্থ, তবে বেঁচে আছি। যারা মিথ্যা কথা ছড়িয়েছে তাদের আমি নিন্দা জানাই। কেনো এই মিথ্যা কথা? আমি খুব কষ্ট পেলাম। সবাই আমার জন্য দোয়া করবেন আমি যেন ভালো হয়ে বাংলাদেশে ফিরে যেতে পারি।’


আরও পড়ুন :  ‘অগ্নি ৩’ ছবির শুটিং সেপ্টেম্বরে


হৃদরোগ ও ডায়াবেটিসে আক্রান্ত এই চলচ্চিত্র পরিচালক-প্রযোজকের ঘাড়ের একটি রক্তনালিতে ব্লক ধরা পড়েছে বলে জানা যায়। উন্নত চিকিৎসার জন্য বর্তমানে কাজী হায়াৎ নিউইয়র্কের প্রেসবাইটেরিয়ান হাসপাতালে ভর্তি আছেন।

বরেণ্য এই নির্মাতা প্রধানমন্ত্রীর কাছে সাহায্যের জন্য আবেদন করেছিলেন। তারপর গত বছর প্রধানমন্ত্রীর তরফ থেকে ১০ লাখ টাকা অনুদান পান তিনি।

কাজী হায়াৎ ১৯৭৪ সালে পরিচালক মমতাজ আলীর সাথে সহকারী পরিচালক হিসেবে কাজ শুরু করেন। ১৯৭৬-১৯৭৭ মৌসুমে বিখ্যাত চলচ্চিত্রকার আলমগীর কবিরের সাথে ‘সীমানা পেরিয়ে’ ছবিতেও সহকারী পরিচালক হিসেবে কাজ করেছেন। ১৯৭৯ সালে ‘দি ফাদার’ ছবিটি পরিচালনার মধ্যে দিয়ে পূর্ণ-পরিচালক হিসেবে আত্মপ্রকাশ করেন। তারপর বেশ কিছু দর্শকপ্রিয় ছবি উপহার দেন তিনি।

সারাবাংলা/আরএসও/পিএম


আরও পড়ুন :  উৎসবের যত ভেন্যু


বিজ্ঞাপন

কাজী হায়াৎ চলচ্চিত্র পরিচালক

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর