Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘জ্বীন’ হয়ে আসছেন পূজা


১৬ জানুয়ারি ২০১৯ ১৩:৪৩

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট ।।  

আপাতত কোন সিনেমার কাজ করছেন না পূজা। কারণ আর ক’দিন বাদেই শুরু হচ্ছে তার মাধ্যামিক পরীক্ষা। পরীক্ষার পর অবশ্য পূজা যোগ দেবেন বেশ কয়েকটি সিনেমার কাজে। এরমধ্যে রায়হান রাফির তৃতীয় ছবির খবরটি জানা হয়ে গেছে সবার। এবার জানা গেল, জাজ মাল্টিমিডিয়ার পরবর্তী সিনেমা ‘জ্বীন’-এও অভিনয় করছেন তিনি। জাজের কর্ণধার আব্দুল আজিজ নিশ্চিত করেছেন এই খবর।

সারাবাংলাকে আব্দুল আজিজ বলেছেন, ‘পূজা চেরি অভিনয় করবেন ছবির মূল চরিত্রে, তার সঙ্গে থাকবেন রোশান। ছবিটি কে পরিচালনা করবে তা পরে জানাবো। এখন দৃশ্যধারণে যাওয়ার জন্য প্রস্তুতি নেওয়া হচ্ছে।’

ফেব্রুয়ারির শেষ দিকে শুরু হবে ‘জ্বীন’ ছবির দৃশ্যধারণের কাজ। পরীক্ষা শেষে অভিনয়ে যোগ দেবেন পূজা চেরি। আব্দুল আজিজের গল্পে ছবিটির চিত্রনাট্য লিখেছেন আব্দুল্লাহ্ জহির বাবু। সিনেমায় রোশান-পূজা ছাড়াও আছে আরও একটি গুরুত্বপূর্ণ চরিত্র। আনুষ্ঠানিক ঘোষণার আগে চরিত্রটি সম্পর্কে কিছুই বলতে রাজি হয়নি জাজ কর্নধার।

আব্দুল আজিজ বলেন, ‘পরিচালকসহ ছবির তৃতীয় চরিত্রটির ঘোষণা আমরা আনুষ্ঠানিকভাবে দেবো।’

‘জ্বীন’ নির্মিত হবে একটি সত্য ঘটনার ওপর ভিত্তি করে। হরর ধাঁচের এই ছবির গল্প প্রসঙ্গে আব্দুল আজিজ জানিয়েছেন, ধর্মে যে জ্বীন বা পরীর সম্পর্কে বলা আছে এই ছবিতেও আমরা তেমনটাই দেখবো। গ্রামীন আবহে অতিপ্রাকৃত ঘটনার ব্যাখ্যা করা হবে ছবিটিতে। এটিকে ভৌতিক ছবিও বলা যায়।

প্রসঙ্গত, ‘প্রেম আমার ২’ ছবিতে অদ্রিতের জুটি হয়ে আসছেন পূজা। জানুয়ারির ২৫ তারিখে বাংলাদেশ ও ভারতে একযোগে মুক্তি পাচ্ছে ছবিটি। জাজ মাল্টিমিডিয়া ও কলকাতার রাজ চক্রবর্তী প্রোডাকশনসের অর্থায়নে ছবিটি পরিচালনা করেছেন বিদুলা ভট্টাচার্য।

বিজ্ঞাপন

সারাবাংলা/টিএস/পিএম

জ্বীন (Base on true story) – জাজ এর পরবর্তী সিনেমা । বিস্তারিত শিগ্রই জানানো হবে ।।

Posted by Jaaz Multimedia on Tuesday, 15 January 2019

বিজ্ঞাপন
সর্বশেষ

শরৎ বাংলাদেশের কোমল স্নিগ্ধ এক ঋতু
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৫৪

সম্পর্কিত খবর