Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নাঈম-টয়ার ‘রঙ বদল’


১৭ জানুয়ারি ২০১৯ ১৩:২৫

।। এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট। ।

রাতুল প্রতি বছর একটি নির্দিষ্ট দিনে নেপাল ঘুরতে যায়। তার স্ত্রী মারা যাওয়ার পর থেকেই এই যাওয়ার শুরু। এখনকার ভ্রমণে তার সঙ্গী হয় একমাত্র ছোট বোন। তারা এবছরও ঘুরতে আসায় সেখানে থাকা টুরিস্ট অফিসে কর্মরত হানির সঙ্গে রাতুলের পরিচয় হয়। প্রতি বছর একই সময়ে এখানে আসায় কৌতুহলের বশে রাতুলের সঙ্গে নিজ থেকেই পরিচিত হয় হানি। এভাবে কথা শুরু হবার কিছুদিনর মধ্যেই তাদের মধ্যে প্রেম হয়ে যায়। হানি তার ব্যাক্তি জীবনের সবকিছু খোলাসা করে রাতুলের কাছে। রাতুলও তার নেপালে আশার বিশেষ কারণটি বলে। এভাবে গাঢ় হতে থাকে তাদের প্রেম। অন্যদিকে, হুট করেই কিডন্যাপ হয় রাতুলের ছোট বোন। বিপাকে পরে যায় সে। সাহায্যের হাত বাড়ায় হানি। একদিকে তাদের প্রেম অন্য দিকে রাতুলের কিডন্যাপড বোন। রাতুলের বোন আদৌ কি উদ্ধার হয় বা তাদের প্রেমের শেষ পরিণতি কি ঘটে? এমনই মানসিক টানাপোড়েনের মধ্যে ঘটে যায় আরেক বিপত্তি। এভাবে আগায় নাটক ‘রঙ বদল’ এর গল্প। তপু খানের গল্প ভাবনায় নাটকটি লিখেছেন কুদরত উল্লাহ। পরিচালনা করেছেন মাহাদী শাওন। এতে রাতুল চরিত্রে দেখা যাবে রোমান্টিক অভিনেতা এফ এস নাঈমকে আর হানি চরিত্রে আছেন  মুনতাহিনা টয়া।

বিজ্ঞাপন

আরও পড়ুন :  জয়পুর উৎসবের উদ্বোধনী ছবি ‘ইতি, তোমারই ঢাকা’


নাটক প্রসঙ্গে এফ এস নাঈম বলেন, ‘দেশের বাইরে শুটিং তাই খুব যত্নে অভিনয় করতে হয়েছে। আমরা পুরো টিম অনেক পরিশ্রম করেছি। কাজ শেষে মনে হয়েছে খুবই ভালো একটি নাটকে কাজ করলাম।’

অভিনেত্রী টয়া বলেন, ‘নেপালের পরিবেশ এমনিতেই সুন্দর। আর নাটকটির গল্পেও টুইস্ট আছে। সবমিলিয়ে কাজটা দারুণ হয়েছে। দর্শক “রং বদল” নাটকটি দেখলে বেশ মজা পাবেন’।

বিজ্ঞাপন

শনিবার (১৯ জানুয়ারি) রাত ৯টা ৫ মিনিটে বেসরকারি টেলিভিশন চ্যানেল এনটিভিতে প্রচার হবে।

সারাবাংলা/আরএসও/পিএম


আরও পড়ুন :

.   আবারও ‘এক যে ছিল রাজা’

.   সুচিত্রা সেন: চলে যাওয়ার ৫ বছর

.   নিষিদ্ধ ফারুকীর ‘শনিবার বিকেল’


এফ এস নাঈম মুনতাহিনা টয়া রঙ বদল

বিজ্ঞাপন
সর্বশেষ

শরৎ বাংলাদেশের কোমল স্নিগ্ধ এক ঋতু
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৫৪

সম্পর্কিত খবর