Saturday 07 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

জাজের ঘরে এসেছেন ইয়াশ রোহান


২৫ জানুয়ারি ২০১৯ ১৪:২৪

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট ।।

গেল বছরে ‘স্বপ্নজাল’ সিনেমায় পরীমনির নায়ক হয়ে বাংলা চলচ্চিত্রে প্রবেশ করেছিলেন ইয়াশ রোহান। গিয়াসউদ্দীন সেলিমের পরিচালনায় প্রথম ছবিতেই দারুণ অভিনয় করে পেয়েছেন সবার প্রশংসা। এবার ইয়াশ যাচ্ছেন জাজ মাল্টিমিডিয়ার ঘরে। দেশের সবচেয়ে বড় এই প্রযোজনা প্রতিষ্ঠানের পরের ছবি ‘জ্বিন’-এ অভিনয় করবেন তিনি। তার বিপরীতে থাকবেন পূজা চেরি।

বৃহস্পতিবার সন্ধ্যায় সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে খবরটি প্রকাশ করেন জাজের কর্ণধার আব্দুল আজিজ। ইয়াশ-পূজার সঙ্গে ‘জ্বিন’ ছবির অন্য দুই তারকা রোশান ও পিয়া বিপাশাকেও এ সময় পরিচয় করিয়ে দেন তিনি। জানান ফেব্রুয়ারিতে শুরু হবে এই সিনেমার দৃশ্যধারণ। ঈদুল ফিতরে পাবে মুক্তি।

আব্দুল আজিজ বলেছেন, ‘জ্বিন ছবিটির গল্প এগোবে দুই নায়িকা ও দুই নায়ককে নিয়ে। এখানে কারও চরিত্রই ছোট কিংবা বড় নয়। তবে পিয়া বিপাশাকে হয়তো একটু বেশি সময়ই পর্দায় দেখা যাবে। জ্বিন নির্মিত হবে একটি সত্য ঘটনার ওপর ভিত্তি করে। ছবিটির পরিচালকের নাম আমরা কয়েকদিন পর জানাবো।’

এদিকে ফেব্রুয়ারিতে ‘জ্বিন’-এর কাজ শুরু হলেও পূজা চেরি যোগ দেবেন মার্চের শেষ দিকে। এই সময়ে মাধ্যমিক পরীক্ষা নিয়ে ব্যস্ত থাকবেন তিনি। পরীক্ষা শেষে জ্বিন ছাড়াও রায়হান রাফির তৃতীয় ছবিটির কাজেও হাত দিবেন এই ‘দহন’ তারকা।

আব্দুল আজিজের গল্পে ‘জ্বিন’ ছবির চিত্রনাট্য লিখেছেন আব্দুল্লাহ্ জহির বাবু। হরর ধাঁচের এই ছবির গল্প প্রসঙ্গে আব্দুল আজিজ বলেছেন, ‘ধর্মে যে জ্বিন বা পরীর সম্পর্কে বলা আছে এই ছবিতেও আমরা তেমনটাই দেখবো। গ্রামীন আবহে অতিপ্রাকৃত ঘটনার ব্যাখ্যা করা হবে ছবিটিতে। এটিকে ভৌতিক ছবিও বলা যাবে।’

সারাবাংলা/টিএস

আব্দুল আজিজ ইয়াশ রোহান জাজ মাল্টিমিডিয়া জ্বিন পিয়া বিপাশা পূজা চেরী রোশান স্বপ্নজাল


বিজ্ঞাপন
সর্বশেষ

‘তুফান’ আসছে হিন্দি ভাষায়
৭ সেপ্টেম্বর ২০২৪ ১৭:৪৯

সম্পর্কিত খবর