Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ভালোবাসা দিবসের টেলিছবি ‘মনে প্রাণে’


২৬ জানুয়ারি ২০১৯ ১৪:০৯

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট ।।

‘ওয়ানস’, ‘খুঁজি তোমায়’, ‘বিলাভড’, ‘পরশ’  ও ‘প্রেমছবি’- এমন কিছু দর্শক জনপ্রিয় নাটকের পর আবারও জাফরীন সাদিয়ার রচনায় ও প্রযোজনায় নির্মিত হলো ভালোবাসা দিবসের টেলিছবি ‘মনে প্রাণে’। এটি পরিচালনা করেছেন রুবেল হাসান।

গল্প সম্পর্কে জাফরীন সাদিয়া বলেন, ‘আমার নাটকের গল্পগুলোতে আমি বরাবরই এমন কিছু তুলে ধরতে চাই যা দেশে বিদেশে ছোট বড় সকল শ্রেণীর দর্শক ভালোলাগার কিছু না কিছু মুহূর্ত নিজেদের জীবনের সাথে কানেক্ট করতে পারে। দর্শক যেন নাটক দেখে বলে অনেক দিন মনে থাকবে। দর্শকই যেখানে আমাদের প্রাণশক্তি তাই আমরা চেষ্টা করি যেন গল্পে কোনরকম স্বল্পতা না থাকে।’

তিনি আরও বলেন, ‘টেলিফিল্মটিতে দর্শক একটা অনুপ্রেরণার গল্প পাবেন। একটা ভালোবাসার গল্প, জীবন যুদ্ধের গল্প। আমাদের জীবনে কিছু কিছু আকস্মিক দুর্ঘটনা যখন ভাঙচুর করে দেয় আমাদের সাজানো স্বপ্নগুলোকে। তখন ভালোবাসা ও বিশ্বাস নিয়ে এগিয়ে গেলে আবারো ঘুরে দাঁড়ানো সম্ভব। ভালোবাসার মানুষটাকে সুখী দেখে আমরা হাসিমুখে জীবন চালিয়ে নিতে পারি। পাশে থেকে বা দূরে গিয়েও সেই সব স্বপ্ন পূরণ করা সম্ভব, যদি আমরা মনে প্রাণে তা চাই। আশা করি দর্শক আমাদের এবারের গল্পটাও পছন্দ করবেন।’

‘মনে প্রাণে’ টেলিফিল্মটিতে অভিনয়ে আছেন জনপ্রিয় অভিনয় শিল্পী অপূর্ব, মেহজাবিন ও মৌসুমী হামিদ।  এছাড়া আরও অভিনয় করেছেন খালেকুজ্জামান, বৈদ্যনাথ সাহা, আতিকুর রাহমান শিবলী, ফিরোজ, ফারুক, অনিক প্রমুখ। টেলিফিল্মটির সংগীতায়োজন ও কণ্ঠ দিয়েছেন নির্ঝ হাবিব। গানের কথা লিখেছেন গল্পকার ও প্রযোজক জাফরীন সাদিয়া নিজেই।

আসছে ১৪ই ফেরুয়ারি একুশে টেলিভিশনে টেলিফিল্মটি সম্প্রচারিত হবে। এবং পরবর্তীতে প্রযোজনা প্রতিষ্ঠান ‘জাফরীন ষ্টুডিও’ এর ইউটিউব চ্যানেলে টেলিফিল্মটি প্রকাশিত হবে।

সারাবাংলা/আরএসও/টিএস


বিজ্ঞাপন
সর্বশেষ

বাংলাদেশ-ভারত টেস্টে হামলার হুমকি!
৬ সেপ্টেম্বর ২০২৪ ২১:৩৫

সালমান শাহ্‌ স্মরণে মিলাদ মাহফিল
৬ সেপ্টেম্বর ২০২৪ ২০:০৩

নাফ নদীর মোহনায় ২ শিশুর মরদেহ উদ্ধার
৬ সেপ্টেম্বর ২০২৪ ১৯:৪৯

সম্পর্কিত খবর