Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

‘ক্ষমা’ চেয়ে পুরস্কৃত হচ্ছেন বাপ্পি


২৬ জানুয়ারি ২০১৯ ১৫:৩১

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট ।।

জাজ মাল্টিমিডিয়ার হাত ধরেই বাংলা চলচ্চিত্র জগতে এসেছিলেন বাপ্পি চৌধুরী। পরবর্তীতে যৌথ প্রযোজনা বিরোধী আন্দোলনের সময় প্রতিষ্ঠানটির কর্ণধার আব্দুল আজিজের সঙ্গে দূরত্ব বাড়ে তার। দেশীয় প্রযোজনায় সুন্দর ভবিষ্যতের স্বপ্ন নিয়ে বের হয়ে যান জাজের ঘর থেকে। তবে তার সেই সিদ্ধান্তটি যে ‘ভুল’ ছিল সেটি বুঝতে খুব বেশি দেরি করেননি বাপ্পি। অতীতের ভুলের জন্য দিন কয়েক আগে সামাজিক যোগাযোগ মাধ্যমে ক্ষমাও চেয়েছেন এই নায়ক।

বিজ্ঞাপন

বাপ্পি ক্ষমা চাওয়ার পর সারাবাংলাকে আব্দুল আজিজ জানিয়েছিলেন, ‘ভালবাসার রঙ’ খ্যাত এই নায়ককে ক্ষমা করে দিয়েছেন তিনি। ভবিষ্যতে সুযোগ তৈরি হলে সিনেমায়ও নিতে চান বাপ্পিকে। আব্দুল আজিজ যে মিথ্যে বলেননি তার প্রমান তিনি দিয়েছেন। ঘোষণা দিয়েছেন জাজের নতুন ছবি ‘বউ’-এ নায়ক হিসেবে নেওয়া হবে বাপ্পিকে।

সারাবাংলার পক্ষ থেকে আব্দুল আজিজের কাছে জানতে চাওয়া হয়েছিল, ক্ষমা চাওয়াতেই কি বাপ্পি চৌধুরী কি পুরস্কৃত হলেন? আজিজ বলেন, ‘ব্যাপারটা সেরকম না। সে আমার ছোট ভাইয়ের মতো। ভুল করেছিল, আবার নিজের ভুল বুঝতেও পেরেছে। আমি তাকে ক্ষমা করে দিয়েছি। নতুন একটি ছবিতে কাজেরও সুযোগ দিচ্ছি।’

আজিজ জানান, বাপ্পির মতো যারাই দুঃখপ্রকাশ করবে তাদের সবাইকেই ক্ষমা করবেন তিনি। চিত্রনাট্য মিললে ছবিতেও সুযোগ দেবেন।

‘বউ’ শিরোনামের ছবিটিতে গায়ক প্রীতম হাসানের নায়ক হওয়ার কথা ছিল। প্রীতম অবশ্য সিনেমাটিতে অভিনয়ের ব্যাপারে পরে অনীহা প্রকাশ করেন। তাই ছবির নায়ক হিসেবে এখন বাপ্পিকে ভাবা হচ্ছে। আব্দুল আজিজ জানিয়েছেন, কাজটি পেতে হলে বাপ্পিকে আরও ওজন কমাতে হবে। কারণ ছবির গল্পে একজন মোটা নায়িকার বিপরীতে থাকবেন একজন হালকা-পাতলা নায়ক।

বিজ্ঞাপন

প্রসঙ্গত, ‘বউ’ ছবির নায়িকা ও পরিচালকের নাম পরে ঘোষণা করা হবে বলে জানিয়েছে জাজ।

সারাবাংলা/টিএস/আরএসও/পিএম

আব্দুল আজিজ জাজ মাল্টিমিডিয়া বাপ্পি চৌধুরী

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর