Sunday 20 Oct 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

সুমনের প্রথম ছবিতে অভিনয়ের ইচ্ছা আছে: চঞ্চল


২৭ জানুয়ারি ২০১৯ ১৯:৪২

চঞ্চল চৌধুরী মেজবাউর রহমান সুমন

।। এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট ।।

ঢাকা: জনপ্রিয় অভিনেতা চঞ্চল চৌধুরী। নাটকে বিভিন্ন ধরনের চরিত্রে অভিনয় করে তিনি অনেক আগেই জয় করে নিয়েছেন দর্শকের মন। মাঝে-মধ্যে সিনেমায়ও অভিনয় করেন তিনি। বিশেষ গল্পের ছবিতে তার অনবদ্য অভিনয়x প্রশংসা কুড়িয়েছে বার বার।

সম্প্রতি চঞ্চল চৌধুরী অভিনীত সিনেমা ‘দেবী’ পার করেছে প্রদর্শনের একশ দিন। বোঝাই যাচ্ছে, দর্শকরা অনেক পছন্দ করেছেন ছবিটি। এখন নতুন কোনো গল্প বা নতুন কোনো চরিত্রে অভিনয়ের পালা। আবারও দর্শকদের তাক লাগিয়ে দেওয়ার অপেক্ষা।

কিন্তু নতুন কোন ছবিতে অভিনয় করতে যাচ্ছেন চঞ্চল? কথা হয়তো হচ্ছে অনেকের সঙ্গেই। তবে মেজবাউর রহমান সুমনের প্রথম ছবিতে অভিনয় করার ইচ্ছে চঞ্চল চৌধুরীর। সে লক্ষ্যে কথাবার্তাও এগিয়েছে অনেক দূর।

চঞ্চল সারাবাংলাকে বলেন, ‘আমি তো বরাবরই অন্যরকম গল্পে অভিনয় করি। সুমনের গল্পটাও অন্যরকম। আমার ভালো লেগেছে। এছাড়া সুমনের কাজ আমার ভালো লাগে। ওর ছবিতে অভিনয়ের ব্যাপারে ইতিমধ্যে দুবার বসেছি আমরা। আরও অনেক কিছু মেলানোর প্রয়োজন আছে। যদি সব কিছু মিলে যায়, তাহলে ছবিটিতে আমার কাজ করার ইচ্ছা আছে।’

অন্যদিকে নাট্যপরিচালক ও বিজ্ঞাপন নির্মাতা মেজবাউর রহমান সুমন ছবি নির্মাণ করবেন, এমন কথা শোনা যাচ্ছে অনেক আগে থেকেই। কিন্তু শেষপর্যন্ত ছবি করা হয়ে ওঠেনি। তাই আগে থেকেই কিছু জানাতে চান না সুমন।

সারাবাংলাকে তিনি বলেন, ‘ছবিটি নিয়ে সংবাদ প্রকাশের মতো এখনো কিছু হয়নি। এখনো চিত্রনাট্যের কাজ চলছে। এখনো অভিনয়শিল্পীদের সঙ্গে কথা চলছে, চূড়ান্ত হয়নি। সব ঠিক হলে নিশ্চিয়ই সবাইকে জানাব।’

বিজ্ঞাপন

সিনেমার নাম? কোন ঘরানার সিনেমা? চঞ্চল চৌধুরী ছাড়া আর কে অভিনয় করবেন ছবিতে? তার কিছুই জানা যায়নি এখনো। তবে পরিচালক এক পর্যায়ে জানিয়েছিলেন, পাঁচ মাস পর শুটিংয়ে যাওয়ার পরিকল্পনা রয়েছে তার। আর সবকিছু ঠিকঠাক আগালে এটি হবে মেজবাউর রহমান সুমনের প্রথম সিনেমা।

সারাবাংলা/পিএ/পিএম

চঞ্চল চৌধুরী মেজবাউর রহমান সুমন

বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর