Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

ছেলের জন্য চিত্রনাট্য খুঁজছেন আমির খান


২৮ জানুয়ারি ২০১৯ ১৫:০২

আমির খান ও তার ছেলে জুনায়েদ

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

বলিউডের জনপ্রিয় অভিনয়শিল্পী-পরিচালক-প্রযোজকদের সন্তানদের অধিকাংশই কাজ করতে আগ্রহী হন সিনেমায়। তাদের অনেকে জনপ্রিয় হন, অনেকে আবার এগোতে পারেন না স্বপ্ন অনুযায়ী। অনেকে আবার আছেন যারা অভিনয়ে আসার আগেই থাকেন ভক্ত ও দর্শকদের আকর্ষণে।

কিন্তু এই আলোচনা-সমালোচনা, লাইম লাইট কোনোটাতেই নেই বলিউড পারফেকশনিস্ট আমির খানের সন্তানেরা। আমির খানের প্রথম ঘরের দুই সন্তান। মেয়ে ইরা এবং ছেলে জুনায়েদ। আমিরের সঙ্গে তাদের অনেকবার দেখা গেলেও, কোনো কারণে তাদের নিয়ে আলোচনা হয়নি। বলিউডে তারা কাজ করবেন কি না, সেসব বিষয়ে স্পষ্ট কথা হয়নি কখনো।

তবে জুনায়েদ কিন্তু তার জগত তৈরী করেছেন সিনেমাকে ঘিরেই। তিনি অভিনেতা হওয়ার জন্য প্রস্তুত হচ্ছেন। আমির খান প্রযোজিত ‘রুবারু রশনি’ নামের একটি তথ্যচিত্র প্রকাশ পেয়েছে সম্প্রতি। আর সেই তথ্যচিত্রের প্রচারণা করেছেন আমির খান।

প্রচারণার অনুষ্ঠানে এসে অনেক কথার মধ্যে একটি বিষ্ময়কর তথ্য জানিয়েছেন আমির খান। আর সেটি হলো, ‘জুনায়েদের জন্য ভালো একটি চিত্রনাট্য খোঁজা হচ্ছে।’ যেখানে পরিচালনা নয়, অভিনয় করবেন জুনায়েদ। বাবা আমির খানও আপাতত চান তার ছেলে অভিনয় করুক।

তবে কড়া হুশিয়ারি দিয়ে আমির বলেছেন, ‘আমি স্ক্রিন টেস্টে বিশ্বাসি। জুনায়েদেরও স্ক্রিন টেস্ট হবে, যদি সে ভালো না করে তাহলে অভিনয়ে আসা ঠিক হবে না তার। তবে আমি তার কাজ দেখেছি এবং তাতে আমি বেশ খুশি।’

তাই আশা করা যাচ্ছে শিগগিরই আমির খানের ছেলে জুনায়েদকেও দেখা যাবে বলিউডে। তার অভিনয় দর্শকদের কেমন লাগে তার ওপর নির্ভর করবে তার এগিয়ে চলা।

বিজ্ঞাপন

সারাবাংলা/পিএ

আমির খান জুনায়েদ

বিজ্ঞাপন
সর্বশেষ

চট্টগ্রামে খালে ভাসছিল অর্ধগলিত লাশ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৩৩

বিএসইসি‘র চেয়ারম্যানের পদত্যাগ দাবি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৫১

সম্পর্কিত খবর