Friday 06 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

এবার বরুণের বধূবরণ!


২৯ জানুয়ারি ২০১৯ ১২:০০

এন্টারটেইনমেন্ট ডেস্ক।।

শুরুটা হয়েছে গেলো বছরের শেষ দিকে। বলিউডে হাইভোল্টেজ বিয়ের ধুম লেগেছে। সোনম কাপুর দিয়ে শুরু। তারপর একে একে বিয়ের পিঁড়িতে বসেছেন প্রিয়াংকা চোপড়া আর দীপিকা-রণবীর সিং। বিয়ের ধুম পড়ে যাওয়ায় চোখ ছিল বলিউডের অন্য ব্যাচেলরদের দিকে।  রণবীর কাপুর আর আলিয়া ভাটের বিয়ের গুঞ্জন উঠেছিল। কিন্তু গুঞ্জন জমাট বাঁধার আগেই শোনা যাচ্ছে উল্টো খবর। রণবীর-আলিয়ার সম্পর্ক  নাকি এখন তলানিতে এসে ঠেকেছে। যেকোনও সময় বিচ্ছিন্ন হতে পারেন বলিউডের আলোচিত এই প্রেমিক যুগল।


আরও পড়ুন :  আভাস ব্যান্ডের সেল্ফ টাইটেল গান


তবে সুসংবাদও আছে। আরেক হার্টথ্রব বরুণ ধাওয়ানের বিয়ের খবর চাউর হচ্ছে চারপাশে। শোনা যাচ্ছে শিঘ্রীই চারহাত এক হতে চলেছে বরুণ-নাতাশার। অবশ্য বছরের শুরুতেই বরুনের প্রেমিকা নাতাশা দালাল জানিয়েছিলেন চলতি বছরের নভেম্বরে  সাতপাকে বাঁধা পড়বেন তারা। কিন্তু ভেতরের প্রস্তুতি দেখে মনে হচ্ছে তাদের বুঝি অপেক্ষার তর সইছে না। বরুণ ধাওয়ানের  ছোটবেলার বন্ধু নাতাশা। বহু বছর ধরে সম্পর্কে আছেন তারা।

শোনা যাচ্ছে বিশষে দিনের জন্য নাতাশা ইতোমধ্যে শপিং শুরু করে দিয়েছেন। বিয়ের পোশাক তৈরির জন্য পছন্দের এক ডিজাইনারও পেয়েছেন অর্ডার।

এদিকে সম্প্রতি করণ জোহারের কফ উইথ করণের শোয়ে বরুণ বলেছেন, নাতাশা তার বহু বছরের বন্ধু এবং তাকেই তিনি বিয়ে করতে চান। এরপর থেকেই বরুন-নাতাশার বিয়ের বিষয় নিয়ে নতুন করে আলোচনা শুরু হয়।

উল্লেখ্য ২০১২ সালে করণ জোহারের ‘স্টুডেন্টস অফ দ্য ইয়ারের’ ছবি দিয়ে বলিউডে পা রাখেন বিখ্যাত পরিচালক ডেভিড ধাওয়ানে ছেলে বরুণ।

বিদেশি পত্রিকা অবলম্বনে

সারাবাংলা/পিএম


আরও পড়ুন :  দেবাশীষের নতুন ছবিতে আঁচল


আলিয়া ভাট করণ জোহর ডেভিড ধাওয়ান দীপিকা পাডুকোন নাতাশা দালাল প্রিয়াংকা চোপড়া প্রেম প্রেমিকা বরুণ ধাওয়ান বিয়ে রণবীর কাপুর রণবীর সিং সেলিব্রেটি


বিজ্ঞাপন
সর্বশেষ

ধানমন্ডি থেকে গ্রেফতার শাজাহান খান
৬ সেপ্টেম্বর ২০২৪ ০২:৪৫

সম্পর্কিত খবর