Sunday 08 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

নতুন কমিটির শপথ ৪ ফেব্রুয়ারি


২৯ জানুয়ারি ২০১৯ ১২:৫৬

।। এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট ।।

গেলো শুক্রবার (২৫ জানুয়ারি) অনুষ্ঠিত হয়েছে বাংলাদেশ চলচ্চিত্র পরিচালক সমিতির দ্বি-বার্ষিক নির্বাচন। নির্বাচনে দ্বিতীয়বারের মতো জয়লাভ করেছেন মুশফিকুর রহমান গুলজার-বদিউল আলম খোকন পরিষদ। এছাড়া অন্য প্যানেল থেকেও কয়েকজন প্রার্থী জয়ী হয়েছেন।

আসছে ৪ ফেব্রুয়ারি নতুন নির্বাচিত প্রার্থীদের শপথ গ্রহণ অনুষ্ঠান অনুষ্ঠিত হবে। সারাবাংলাকে তথ্যটি নিশ্চিত করেছেন সভাপতি পদে নির্বাচিত মুশফিকুর রহমান গুলজার।


আরও পড়ুন :  মুক্তি পাচ্ছে আরজু-পরী মনির প্রতীক্ষিত ছবি


তিনি জানান, ‌‌‌‌‘নির্বাচনের ফলাফল নিয়ে কোনো প্রার্থীর মধ্যে কোনো দ্বি-মত ছিলনা। কেউ আপিল করেননি। সবাই নির্বাচনের ফলাফল মেনে নিয়েছেন। সে কারণে ৪ ফেব্রুয়ারি নির্বাচিত প্রার্থীরা শপথ গ্রহণ করবেন।’

গুলজার আরও বলেন, ‌‘নতুন কমিটির সামনে অনেক চ্যালেঞ্চ আছে। নির্বাচিত এবং অনির্বাচিত সবাইকে নিয়ে চলচ্চিত্রের উন্নয়নে কাজ করব। আমরা জানি চলচ্চিত্র ইন্ড্রাস্ট্রির অবস্থা তেমন ভালো না। নির্বাচিত হতে না পারা নিয়ে মন খারাপ না করে বসে না থেকে চলচ্চিত্রের উন্নয়নে সবাইকে একসঙ্গে কাজ করতে হবে।’

দুটি প্যানেল এবারের নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করে। একটির নেতৃত্ব দেন গুলজার-খোকন অন্যটির নেতৃত্বে ছিলেন বাদল খন্দকার-বজলুর রাশেদ চৌধুরী। নির্বাচিত প্রার্থীরা আগামী ২০১৯-২০২০ অর্থাৎ দুই বছর চলচ্চিত্র পরিচালক সমিতিকে নেতৃত্ব দেবেন।

সারাবাংলা/আরএসও/পিএ/পিএম


আরও পড়ুন :  এবার বরুণের বধূবরণ!


এফডিসি চলচ্চিত্র চলচ্চিত্র পরিচালক সমিতির নির্বাচন বদিউল আলম খোকন মুশফিকুর রহমান গুলজার শপথ


বিজ্ঞাপন
সর্বশেষ
সম্পর্কিত খবর