Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

অভিনেতা শিমুল খান হলেন প্রযোজক


১ ফেব্রুয়ারি ২০১৯ ১৪:১০

‘মানব’ সিনেমার পোস্টারে শিমুল খান

এন্টারটেইনমেন্ট করেসপন্ডেন্ট ।।

পঁচিশটিরও বেশি সিনেমায় অভিনয় করে ফেলেছেন শিমুল খান। খল চরিত্রে তিনি নজর কেড়েছেন প্রযোজক-পরিচালক এমনকী দর্শকদেরও। সেই অভিনেতা এবার হয়ে গেলেন প্রযোজক।

তার প্রযোজনা প্রতিষ্ঠানের নাম শিমুল খান মোশন পিকচার্স। আর এই ব্যানারে নির্মিত হচ্ছে শিমুল খান প্রযোজিত প্রথম সিনেমা পূর্ণদৈর্ঘ্য চলচ্চিত্র ‌‘মানব’।

বৃহস্পতিবার (৩১ জানুয়ারি) আনুষ্ঠানিক আয়োজনের মাধ্যমে ছবির ঘোষণা দেন শিমুল। এরইমধ্যে ৭০ শতাংশ শুটিং হয়ে গেছে ‘মানব’ ছবির। তাই অনুষ্ঠানে একটি টিজারও দেখিয়েছে সিনেমা সংশ্লিষ্টরা।

ভিন্ন ধরনের গল্পের এই ছবির মাধ্যমে শিমুখ খান যেমন প্রযোজক হলেন, তেমনি পরিচালক হিসেবে আত্মপ্রকাশ করলেন জুয়েল রানা। তার পরিচয় দিতে গিয়ে জুয়েল বলেন, ‘আমি মূলত একজন চিত্র সম্পাদক। দীর্ঘদিন আমি নাটক ও সিনেমার দৃশ্য সম্পাদনা করেছি। তখন পরিচালকদের কাছ থেকে অনেক কিছু শিখেছি এবং এখনো শেখার চেষ্টা করছি। কিন্তু এবার সাহস করে পরিচালনা শুরু করলাম।’

নিজের প্রযোজিত প্রথম সিনেমা ‘মানব’ সম্পর্কে শিমুল খান বলেন, ‘যদি সবার সহযোগিতা পাই, বছরে দুটি করে সিনেমা প্রযোজনার ইচ্ছা আছে আমার। নিজে প্রযোজনায় এসে আমি ভালো গল্প, অন্যরকম গল্প এবং নবীনদের সঙ্গে নিয়ে কাজ করতে চাই।’

শিমুল খান ছাড়াও ছবিতে অভিনয় করছেন ক্যামেলিয়া রাঙা, ওমর মালিকসহ অনেকেই। চিত্রনাট্য, পরিচালনা ও সম্পাদনায় আছেন জুয়েল রানা। সংগীত পরিচালক হিসেবে কাজ করছেন নাভেদ পারভেজ। টাইগার কনডমস নিবেদিন বাকি ত্রিশ ভাগ শুটিং শুরু হবে শিগগিরই।

সারাবাংলা/পিএ

অভিনেতা প্রযোজক মানব শিমুল খান

বিজ্ঞাপন
সর্বশেষ

চট্টগ্রামে খালে ভাসছিল অর্ধগলিত লাশ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৪:৩৩

বিএসইসি‘র চেয়ারম্যানের পদত্যাগ দাবি
২৮ সেপ্টেম্বর ২০২৪ ১৩:৫১

সম্পর্কিত খবর