Saturday 28 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

বিতর্কিত একটি চরিত্রে নিয়ে ভাবছেন প্রিয়াঙ্কা


১ ফেব্রুয়ারি ২০১৯ ১৬:৩০

প্রিয়াঙ্কা চোপড়া

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।

ভারতের ধর্মীয় নেতা এবং ওশো’র শিষ্য ‘মা আনন্দ শীলা’। তিনি ছিলেন ধর্মীয় গুরু আচার্য রাজনিশ-এর সবচেয়ে একনিষ্ঠ শিষ্য এবং ডান হাত। এবার এই ‘মা আনন্দ শীলা’র চরিত্র নিয়ে সিনেমা নির্মাণের কথা ভাবছেন প্রিয়াঙ্কা চোপড়া।

সম্প্রতি তিনি গিয়েছিলেন বিশ্ববিখ্যাত টিভি উপস্থাপক অ্যালেন ডিজেনারাসের শো-তে। সেখানেই বিভিন্ন কথার ফাঁকে তিনি জানান, ‘মা আনন্দ শীলা’র চরিত্রটি সিনেমায় আনার কাজটি হতে পারে তার পরবর্তী প্রজেক্ট। আর সেটা ঠিকমতো হলে প্রিয়াঙ্কাই প্রযোজনা করবেন ছবিটি।

প্রিয়াঙ্কার একটি ভয়েস ক্লিপ থেকে এও জানা গেছে যে ছবিটি তিনি পরিকল্পনা করছেন ‘রেইন ম্যান’ ছবির জন্য সেরা পরিচালক বিভাগে অস্কার পাওয়া পরিচালক ‘ব্যারি লেভিনসন’র সঙ্গে।

এদিকে, বলিউডের নামকরা প্রযোজক-পরিচালক করণ জোহর একই বিষয় নিয়ে সিনেমা নির্মাণের পরিকল্পনা করেছেন। ছবিতে অভিনয় করতে পারেন বলে ধারণা করা হয়েছে আলিয়া ভাট ও আমির খানের নাম।

এখন দেখার অপেক্ষা কার প্রযোজনায় হয় ছবিটি। হলিউড না বলিউড- কাদের ঘরে তৈরি হয় সিনেমাটি। আবার এমনও হতে পারে, দুই ইন্ডাস্ট্রিতে নির্মিতি হবে ছবিটি।

প্রিয়াঙ্কা অভিনীত ‘ইজেন্ট ইট রোমান্টিক’ হলিউডের ছবিটি মুক্তির অপেক্ষায় রয়েছে। এছাড়া্ও বলিউডের সিনেমা ‘দ্য স্কাই ইজ পিঙ্ক’ ছবিতে দ্বিতীয়বারের মতো জুটি বেঁধেছেন প্রিয়াঙ্কা-ফারহান আখতার।

সারাবাংলা/পিএ

ধর্ম নেতা প্রিয়াঙ্কা চোপড়া মা আনন্দ শীলা

বিজ্ঞাপন
সর্বশেষ

উর্মিলার সংসার ভেঙে যাওয়ার কারণ
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২১:০২

নতুন পরিচয়ে কুসুম সিকদার
২৮ সেপ্টেম্বর ২০২৪ ২০:৫৭

সম্পর্কিত খবর