Friday 27 September 2024
Sarabangla | Breaking News | Sports | Entertainment

জুটি বাঁধছেন কার্তিক আরিয়ান আর অনন্যা পাণ্ডে


৫ ফেব্রুয়ারি ২০১৯ ১২:২১

এন্টারটেইনমেন্ট ডেস্ক ।।  

প্রথমবারের মতো জুটি বাঁধছেন বলিউডের নতুন তারকা কার্তিক আরিয়ান আর অনন্যা পাণ্ডে। মুদাসসর আজিজের পরিচালনায় ‘পতী পত্নী অউর হো’ শিরোনামের একটি ছবিতে দেখা যাবে এই জুটিকে। সঙ্গে থাকবেন ‘লাস্ট স্টোরিজ’ খ্যাত তারকা অভিনেত্রী ভুমি পেডনেকারও।

‘পতি পত্নী অউর হো’ সিনেমার দৃশ্যধারণের কাজ শুরু হয়েছে সোমবার। ১৯৭৮ সালের বি. আর. চোপড়ার একই শিরোনামের ছবিটিকে থেকে রিমেক করছেন মুদাসসর। সোমবার অনন্যা এবং কার্তিক নিজেদের প্রথম দিনের শুটিংয়ের ছবি ইনস্টাগ্রামে দিয়েছেন। সেই ছবিতে অনন্যা-কার্তিক জুটির পাশে দাঁড়িয়ে ছিলেন মুদাসসর আজিজও।


আরও পড়ুন :  নার্গিস ফাখরির উপলব্ধি


‘পতি পত্নী অউর হো’ সিনেমাটি প্রযোজনা করছেন ভূষণ কুমার ও জুনো চোপড়া। ভূমি পেডনেকার এই সিনেমায় দ্বিতীয় নায়িকার ভূমিকায় রয়েছেন। অনন্যা-কার্তিকের শেয়ার করা ছবিতে অবশ্য তিনি ছিলেন না। কারণ তার অংশের দৃশ্যধারণ এখনো শুরু হয়নি।

কার্তিক ইনস্টাগ্রামে ছবি শেয়ার করে লিখেছেন, ‘পতি পত্নী আউর ওহ-এর প্রথম দিন দারুণভাবে শুরু হলো, শীঘ্রই ক্ল্যাপবোর্ড সরানো হবে’। পুনিত মালহোত্রার ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার টু’ সিনেমার হাত ধরে ২০১৯ সালে বলিউডে প্রবেশ করতে চলেছেন অনন্যা পান্ডে। এই সিনেমাটি তার দ্বিতীয় ছবি হবে।

উল্লেখ্য, ‘স্বামী কেন আসামী’ খ্যাত তারকা অভিনেতা চাঙ্কি পাণ্ডের বড় মেয়ে অনন্যা পাণ্ডে।

সারাবাংলা/টিএস/পিএম

View this post on Instagram

शुभारंभ…❤️#PatiPatniAurWoh First Day with Patni or Woh ? ?? Clap to b removed soon ⏳??@ananyapanday @bhumipednekar @mudassar_as_is @junochopra @abhayrchopra_ #BhushanKumar @tseries.official

A post shared by KARTIK AARYAN (@kartikaaryan) on

বিজ্ঞাপন


আরও পড়ুন :  মৌখিক ছাড়পত্র পেলো ‘ফাগুন হাওয়ায়’, সার্টিফিকেটের অপেক্ষা


অনন্যা পাণ্ডে কার্তিক আরিয়ান ভুমি পেডনেকার মুদাসসর আজিজ

বিজ্ঞাপন
সর্বশেষ

২৪ বলে ০ রানে জাকিরের লজ্জার রেকর্ড
২৭ সেপ্টেম্বর ২০২৪ ১৫:১৮

সম্পর্কিত খবর